সীতাকুণ্ডের হাফিজ জুট মিলস শ্রমিকদের পাঁচ দফা দাবিতে মানববন্ধন

সীতাকুণ্ড প্রতিনিধি

করোনা ভাইরাসের নাকানি চুবানী খাচ্ছে বিশ্ব।এর মধ্যে বিভিন্ন দেশের অর্থনৈতিক অবস্থা নাজুক প্রকৃতির হয়ে দাঁড়িয়েছে। অর্থনীতির চাকা যখন বন্ধ হয়ে যায় তখন সাধারণ মানুষের ভোগান্তির শেষ থাকেনা। তাছাড়া দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকদের করুন পরিণতি ঘটে। ঠিক সেই ধারাবাহিকতায়, ঈদের আগে বোনাস প্রদান সহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন করেন হাফিজ জুট মিলের শ্রমিকরা।

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া এলাকায় অবস্থিত রাষ্ট্রায়ত্ব পাটকল হাফিজ জুট মিল শ্রমিকরা পাঁচ দফা দাবিতে মানববন্ধন করেন।

আজ ১৮ মে সোমবার উপজেলার হাফিজ জুট মিল এলাকায় সকাল ১০ টা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ রাষ্ট্রায়ত্ব পাটকল হাফিজ জুট মিলের সিবিএ ও নন সিবিএ’র যৌথ উদ্যেগে উক্ত মানববন্ধনের আয়োজন করে বলে জানা যায়।

মানববন্ধনে যাতে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা না এই সময়ে উপস্থিত ছিলেন ,এএসপি সীতাকুণ্ড সার্কেল শম্পা রানী সাহা, মডেল থানার ওসি তদন্ত শামীম শেখ,ওসি (অপারেশন) আবুল কালাম, এছাড়াও সীতাকুন্ড মডেল থানার ও ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের বিপুলসংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

এই সময়ে বক্তব্য রাখেন , হাফিজ জুট সিবিএ সভাপতি ও শ্রমিক লীগ নেতা আবু তাহের। শ্রমিকদলের সাধারণ সম্পাদক রবিউল হক সহ বিভিন্ন নেতৃবৃন্দ।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *