সাংবাদিকদের সঙ্গে ইপসা সিভিক প্রকল্পের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন::জঙ্গিবাদ ও সন্ত্রাস যে কোন রাষ্ট্রের জন্য বিরাট হুমকি স্বরূপ। কোন ধরনের উগ্রবাদ যাতে সমাজ কিংবা রাষ্ট্রে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে লক্ষ্য রাখার চেষ্টা ও বিভিন্ন স্তরের মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা জরুরী।অশুভ শক্তির বিরুদ্ধে জনগণের সচেতনতা না আসলে তা হয়ে দাঁড়ায় চরম ভয়াবহ।আর সে ভয়াবহ পরিস্থিতিতে দেখা যায় আপনার কিংবা প্রতিবেশীর শান্তশিষ্ট সন্তানকে। সুতরাং উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে জনগণের সামাজিক সম্পৃক্ততা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।সেই সুবাদে

আজ ২৩ সেপ্টেম্বর (২০২০) বুধবার বিকাল ৪ টায় ইপসা(সিভিক) প্রকল্পের আওতায় বীর মুক্তিযোদ্ধা এখলাস উদ্দিন এর মিলনায়তনে উগ্রবাদ ও সহিংসতা মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।জিসিইআরএফ এর সহযোগীতায় ও ইপসা সিভিক কনসোর্টিয়াম আয়োজন করেন।

উক্ত ওরিয়েন্টেশন সভায় সীতাকুন্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম. সেকান্দর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী। মোঃ শওকত হোসেন এর সঞ্চালনায়,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, আনিসুল হক, উপজেলা এরিয়া ম্যানেজার দিদারুল ইসলাম হিরো,ইপসা সিভিক প্রকল্পের উপজেলা ম্যানেজার শাহ সুলতান শামীম সহ প্রকল্পের ফিল্ড ফ্যাসিলেটরগণ উপস্থিত ছিলেন।