মেয়েদের ধারাবাহিক পারফরম্যান্সে উচ্ছ্বসিত বিসিবিপ্রধান

কদিন আগেই বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছে বাংলাদেশের মেয়েরা। বিশ্বকাপের বাছাইপর্বের পর এশিয়া কাপেও জয় দিয়ে দুর্দান্ত শুরু করেছেন সালমা-রুমানরা।

মেয়েদের এমন ধারাবাহিক পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সেই সঙ্গে মেয়েদের আরও ভালোভাবে দেখভাল করতে না পারার আক্ষেপের কথাও শোনালেন বিসিবিপ্রধান।

আজ শনিবার এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে ৯ উইকেটে জিতেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। মাঠে বসেই ম্যাচটি উপভোগ করেছেন বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপন।

ম্যাচ শেষে বের হওয়ার সময় সাংবাদিকদের বিসিবিপ্রধান বলেন, ‘মেয়েরা অনেকদিন ধরেই ভালো খেলছে। আমরা দেখছি না, তাকাচ্ছি না এটা আমাদের ব্যর্থতা। বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন হয়েছে, এর আগেও হয়েছে, বাছাই উতরে বিশ্বকাপ খেলেছে, এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে। তারা ধারাবাহিকভাবে ভালো খেলছে।’

এরপর বিসিবিপ্রধান বলেন, ‘বেশ ভালো লাগছে। আমরা যদি বিশ্ব র‍্যাঙ্কিং দেখি বাংলাদেশ মনে হয় ৯ নম্বরে। এরপর আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, থাইল্যান্ড, জিম্বাবুয়ে । এই দলগুলো কাছাকাছি মানের। যেহেতু কাছাকাছি মানের দল আর গতবার তারা বিশ্বকাপ খেলেছে সেহেতু তারা খুব শক্তিশালী একটা প্রতিপক্ষ আমাদের জন্য। সে জন্য একটা ভয় পাচ্ছিলাম, একটা টাইট ম্যাচ হবে কি না। কিন্তু যেভাবে তারা খেলেছে, যে আত্মবিশ্বাস নিয়ে তারা খেলেছে খুবই ভালো লাগছে।’


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *