পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড প্রতিনিধি:আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সঙ্গে ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৩০ অক্টোবর (২০২০) শুক্রবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে  বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,১ নং ওয়ার্ডের সভাপতি সোলেমান খোকা, সম্পাদক মোশাররফ হোসেন,২ নং ওয়ার্ড সভাপতি দিলদার হাসান, সম্পাদক আলাউদ্দিন,৩নং ওয়ার্ড সভাপতি স্বপন বণিক, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন,৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুর উদ্দিন,৫নং ওয়ার্ড সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক আবুল হোসেন,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহুরুল আলম জকু, সাধারণ সম্পাদক, কাউন্সিলর দিদারুল আলম এ্যপোলো,৭নং ওয়ার্ড সভাপতি আনিসুল হক, সাধারণ সম্পাদক জাহেদ কবির,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির স্বপন, সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ জালাল, সাধারণ সম্পাদক শফিউল আলম।
মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম বলেন, আমি এই পৌর সভার মেয়রের দায়িত্ব নেয়ার পর হতে আমার নির্বাচনী ইশতেহার অনুযায়ী দাতা সংস্থা এমজিএসপি, উন্নয়ন সহায়ক তহবিল এডিপি ও নগর অবকাঠামের উন্নয়ন আইইউআইডিপি‘র অধীনে প্রায় ৩২ কোটি টাকার কাজ সম্পন্ন করেছি। কাজ গুলির মধ্যে বিভিন্ন ওয়ার্ডে কার্পেটিং , আরসিসি ও ব্রীক সলিং দ্বারা সড়ক নির্মান, রিটেনিং ওয়াল, গাইড ওয়াল, ড্রেন নির্মান, স্ট্রিট লাইট স্থাপন ও সীতাকু- পৌর কমিউনিটি সেন্টার নির্মান অন্যতম। এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে জেলা ও থানা নেতা কর্মীদেরকে সাথে নিয়ে দলীয় সব কর্মকান্ড সুচারুভাবে পরিচালনা করেছি।  এইসব কাজ সম্পন্ন করতে আমি স্ব-স্ব ওয়ার্ডের সভাপতি/সম্পাদক ও কর্মীবৃন্দের সহযোগীতা পেয়েছি, এই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।  পৌরসভায় এখনো কিছু কিছু প্রকল্পের কাজ চলমান রয়েছে, এবং কিছু কাজ সম্পন্ন হয়নি। অসম্পন্ন কাজ সম্পন্ন করা এবং পৌরসভাকে ডিজিটালাইজড করার লক্ষ্যে আগামী নির্বাচনে আমি আবারো মেয়র প্রার্থী , এতে বিগত দিনের মত আপনাদের সহযোগীতা কামনা করছি।

উক্ত মতবিনিময় সভায় প্রত্যেক ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *