ঈদের জামা নিয়ে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

ঈদের জামা নিয়ে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

নিহত বাপ-ছেলে

ঈদের জামা কিনতে ১০ বছরের ছেলেকে নিয়ে বেরিয়েছিলেন চিট্টগ্রামের মিরসরাইয়ের সেলিম উদ্দীন। কেনাকাটা শেষে ছেলের হাত ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পথ ধরে বাড়ি ফিরছিলেন তারা৷ কিন্তু সড়কে বেপরোয়া একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ গেছে তাদের। 

শনিবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে মহাসড়কের ওয়াহেদপুর ইউনিয়নের জাফরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সেলিম উদ্দীন মিরসরাই ওয়াহেদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বড় কমলদহ এলাকার উকিল বাড়ির বাসিন্দা মো. মদিন উল্লাহর ছেলে ও তার ছেলে বড়কমলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী মিনহাজ উদ্দিন (১০)।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বড় দারোগারহাট বাজার থেকে বাবা-ছেলে ঈদের কেনাকাটা করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এসময় চট্টগ্রামমুখী তরমুজবাহী ট্রাক ও মিনি পিকআপ প্রতিযোগিতায় মত্ত হয়। একপর্যায়ে দুই গাড়ির সংঘর্ষে ট্রাকটি বাবা ছেলেকে চাপা দেয়।

এসময় স্থানীয়রা তাদের মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কুমিরা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপটি উদ্ধার করে।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, আজ রাত সাড়ে ৯টার দিকে ঈদ শপিং শেষে বাড়ি ফেরার পথে এই দুটি ট্রাকের সংঘর্ষে দুইজন পথচারী নিহত হয়েছে। নিহতদের সুরতহাল শেষে লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক ও মিনি পিকআপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *