অবশেষে সাময়িক বরখাস্ত হলেন মহিলা মাদ্রাসার অধ্যক্ষ নুরুল কবির

সীতাকুণ্ড প্রতিনিধি :

গ্রেফতার হওয়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষ নুরুল কবির কে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।যুবাইদিয়া মহিলা মাদ্রাসার গভর্ণিং বডির পক্ষে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

গত ১মে রাজাকার আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।এই স্ট্যাটাসটি মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন তার ফেসবুক স্ট্যাটাসে এই অধ্যক্ষের বিরুদ্ধে প্রতিবাদ করেন। একজন এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কি করে মানবতা বিরোধী অপরাধে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামীর মুক্তি চাই । তিনি ফেসবুক স্ট্যাটাসে এই যুবাইদিয়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষের গ্রেফতার দাবি করেন। সীতাকুন্ড উপজেলার আওয়ামী ও ছাত্র সংগঠন এই অধ্যক্ষের গ্রেফতার দাবি করেন।

এক পর্যায়ে ২নং বারৈয়াঢালা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মাওলানা নুরুল কবিরের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। সীতাকুণ্ড মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করায় গত সোমবার মহিলার মাদ্রাসার এই অধ্যক্ষ গ্রেফতার হোন।

গত ১১ মে মাদ্রাসা গভর্ণিং বডির পক্ষে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এই অধ্যক্ষের সাময়িক বরখাস্তের একথা জানানো হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *