সীতাকুন্ডে মাতৃভূমি সামাজিক সংগঠনের উদ্যোগে পিপিই প্রদান

সীতাকুণ্ড বার্তা ডেস্ক:

আজ উত্তর চট্টগ্রামের সীতাকুন্ডে মানবতার কল্যাণে নিয়োজিত বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে পিপিই প্রদান করেন মাতৃভূমি সামাজিক সংগঠন।

আজ ১৬ জুন মঙ্গলবার সকাল ১১ টায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক , ও স্বেচ্ছাসেবী সংগঠন সমূহের মাঝে এসব পিপিই প্রদান করা হয়েছে। সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পিপিই প্রদানের কার্যক্রম অনুষ্ঠান বাস্তবায়ন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অর্ধশতাধিক পিপিই প্রদান করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী। তাছাড়াও মাতৃভূমি সামাজিক সংগঠনের প্রতিনিধি মানস নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বারামখানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি নাহিদ চৌধুরী, সাধারণ সম্পাদক দীপঙ্কর চক্রবর্তী দীপ্ত, প্রথম প্রহর ফাউন্ডেশন এর সভাপতি মোঃজিল্লুর রহমান শিবলী, সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি এম কে মনির ও “জনসেবা যুব কল্যাণে আমরা” এর সভাপতি মোঃ তাহের এবং মাতৃভূমি সামাজিক সংগঠনের সদস্য প্রমিত মিত্র প্রমুখ।

পিপিই প্রদান কার্যক্রমে মাতৃভূমি সামাজিক সংগঠনের প্রতিনিধি মানস নন্দী সীতাকুণ্ড বার্তাকে জানান ,সীতাকুণ্ডের যেসকল স্বেচ্ছাসেবী সংগঠনসমূহ করোনায় মৃতদের দাফন ও জানাযা-গোসলসহ বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছেন তাদের মাতৃভূমি সংগঠনের পক্ষ থেকে পিপিই প্রদান করা হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *