সীতাকুণ্ড সমিতি ইউকে নতুন কমিটি, সভাপতি মঞ্জু , সম্পাদক সেলিম নির্বাচিত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার লন্ডনে বসবাসরত অধিবাসীদের সংগঠন “সীতাকুণ্ড সমিতি ইউকে” এর কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ২৩ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

গতকাল লন্ডনের,একটি রেষ্টূরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সমিতির ইউকে এর ভারপ্রাপ্ত সভাপতি জগলুল হায়াত চৌধুরীর এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুম সামজাদের সঞ্চালনায় ইউকে এর বিভিন্ন প্রান্ত থেকে আসা সীতাকুণ্ডবাসীদের উপস্থিতিতে সাধারণ সভায় উৎসব মুখর পরিবেশ কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়। এতে আগামী দুই বছর মেয়াদের জন্য সাইদুর রহমান মন্জূকে সভাপতি এবং মোহাম্মদ সেলিম হোসাইনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের নেতৃত্বে ছিলেন সামাজিক ব্যক্তিত্ব মোজাম্মেল হক, সলিসিটর চৌধুরী জিন্নাত আলী, সাংবাদিক ও কবি মিল্টন রহমান। ২৩ সদস্যের অন্যান্যরা হলেন সহ-সভাপতি জগলুল হায়াত চৌধুরী আজগর, মোহাম্মদ গোলাম মাসুদ ফরিদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হোসাইন, রায়হান উদ্দিন চৌধুরী টিটু, মাসুম সামজাদ, কোষাধ্যক্ষ মুক্তার হোসেন মানিক, সোহাগ মল্লিক, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বহদ্দা চৌধুরী মাহি, মোহাম্মদ আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান,দপ্তর সম্পাদক কে. এইচ এম সোহেব বাবর, ক্রীড়া ও স্বাস্থ্য সম্পাদক সুরজিত দে বিল্টু,

সাংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক নুরুল হুদা রিপন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন নিপু, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল হক রাশেদ,শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ মামুন, যোগাযোগ ও সদস্য বিষয়ক সম্পাদক শামীম সরফরাজ হোসাইন, মহিলা ও শিশু সম্পাদক- তানজিনা সফি লিমা, সদস্য জয়নাল আবেদীন সেলিম, দুলাল বৈদ্য, জামাল আহমেদ টুটুল, মুন্সি আহমেদ পারভেজ। এছাড়া উপদেষ্টা হিসেবে আছেন সৈয়দ ফিরোজ গনি, মোহাম্মদ হাসান আলী ভুঁইয়া, মোহাম্মদ রফিকুল ইসলাম. রাকিব, রুমি দে, ডাঃ রেজাউল করিম রেজা। আগামী দুই বছর তারা দায়িত্ব পালন করবেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *