সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিস্টেম উদ্বোধন করলেন এমপি দিদার

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড:
আলহাজ্ব মোস্তফা হাকিম ফাউন্ডেশন এর অর্থায়নে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিস্টেম উদ্বোধন করা হয়েছে।

আজ ২ সেপ্টেম্বর বুধবার সকাল এগারোটার সময় সীতাকুণ্ড উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিস্টেমের উদ্বোধন করেন চট্রগ্রাম ৪ নং সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী , উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রয়, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুদ্দিন রাশেদ।

আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, আব্দুল্লাহ আল ফারুক, নাছির উদ্দিন অনিক, জাহেদুল আনোয়ার চৌধুরী, নাছির উদ্দিন শিবলু, মোসলেহ উদ্দিন প্রমুখ।

অালহাজ্ব দিদারুল অালম এম’পি বলেন, সীতাকুণ্ডের জনসাধারনের কথা চিন্তা করে অামাদের পারিবারিক প্রতিষ্টান মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে অক্সিজেন সিস্টেম চালু করেছি। এ করোনাকালীন সময়ে সীতাকুন্ডের গরীব ও অসহায় মানুষজন যেন অক্সিজেন সুবিধা পাই। এছাড়া সব ধরনের রোগীরা এই অক্সিজেন সেবা পাবেন। আমাদের পারিবারিক প্রতিষ্টানের অর্থায়নে এই উদ্যোগে নেয়া হয়েছে বলে তিনি জানান।

ডাঃ নুরু উদ্দিন রাশেদ জানান, সাধারন মানুষের সুবিধার্থে কারােনা পরিস্থিতিতে সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি’র পারিবারিক প্রতিষ্টান মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউণ্ডেশনের উদ্যোগে অামাদের হাসপাতালে ২০ সয্যা বিশিষ্ট অক্সিজেন সিস্টেম স্থাপন করা হয়েছে। অামরা হাসপাতালের পক্ষ থেকে ফাউণ্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *