সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের মানববন্ধন:বিএসবিএ হাসপাতাল কোভিড-১৯ রুপান্তরের দাবি

সীতাকুণ্ড বার্তা প্রতিনিধি:-

আজ ১২ জুলাই সকালে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতাল কে কোভিড -১৯ হাসপাতালে রুপান্তরের দাবীতে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সায়েস্তা খানের নেতৃত্বে মানববন্ধন করে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খান এর সভাপতিত্বে অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জামশেদ খান,ওমর ফারুক রাকিব।
উপজেলা ছাত্রলীগের সদস্য,এম এইচ তারেক,নাজমুল আলম অভি,রাহাত উদ্দীন নাহিদ,শেখ ফরিদ,এম এইচ রিফাত,নওশেদ নুর ইমতিয়াজ,শহিদুল ইসলাম,আবদুল্লা আল নোমান,মাকসুদ খান।

সলিমপুর ছাত্রলীগের সভাপতি শামস মাহমুদ লেনিন,মুরাদপুর ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহেদ পারভেজ বাপ্পি, কুমিরা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাইনুল হাসান মিল্কি,কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাওন চৌধুরী,ছাত্রনেতা এস এম রিয়াদ জিলানী, সাখাওয়াতুল ইসলাম নিজামী সাগর,সাইদুল ইসলাম,সাদমান,মুন্না,রাজু,সোনম,মিনহাজুল আবেদিন বিজয়,সানি সহ অন্যান্য নেতৃবৃন্দ….

সভাপতির বক্তব্যে শায়েস্তা খান বলেন সীতাকুণ্ড উপজেলা ইতোমধ্যেই রেডজোন এলাকা হিসেবে চিহৃত হয়েছে।প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগির সংখ্যা।জনগন চিকিৎসা সেবা পাচ্ছে না।তাই অতি দ্রুত এই হাসপাতাল কে কোভিড ১৯ হাসপাতালে রুপান্তরিত করতে হবে,যদি আমাদের দাবী বাস্তবায়ন করা না হয় তাহলে বৃহত্তর পরিসরে আন্দোলনে নামতে বাধ্য হবো। তিনি ছাত্রলীগ কে জনগণের পাশে থাকার জন্য উদাত্ত আহবান জানান।