সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়ার ঈদ শুভেচ্ছা inbound-1725922136 Full view

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়ার ঈদ শুভেচ্ছা

সীতাকুন্ড বার্তা ডেস্ক:

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগ নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ্ আল বাকের ভুঁইয়া সীতাকুণ্ডের সর্বস্তরের জনসাধারনকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।
এই ব্যতিক্রম ঈদে সকলকে সরকারী নিয়ম মেনে ঈদের জামাত আদায় করতে অনুরোধ করেছেন। চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড যেমন নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যের অধিকারী তেমনি সকল ধর্ম বর্ণের মিশেল সমাজ ব্যবস্থা। দেশের আলোচিত একটি উপজেলা সীতাকুণ্ডে। সীতাকু্ণ্ড উপজেলা আওয়ামীলীগের এক নিবেদিত প্রাণ বাকের ভুঁইয়া।

উপজেলা আওয়ামীলীগের মান সমুন্নত রেখেছেন রাজনীতি করে সুনাম কুড়াচ্ছেন এই কিংবদন্তি নেতা। উচ্চবিত্ত পরিবারের সন্তান বাকের ভুঁইয়ার পুরো পরিবার আওয়ামীলীগের জন্য নিবেদিত। স্ত্রী,ছেলে সকলেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত।

সীতাকুণ্ড উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সীতাকুণ্ডবাসী পবিত্র ঈদের শুভেচ্ছা। তিনি বলেন বৈশ্বিক করোনায় এবার ঈদ হচ্ছে সবচাইতে ভিন্ন, আপনারা নিজেদের প্রয়োজনে সরকারী বিধি নিষেধের মধ্যে নামাজ আদায় করবেন। মনে রাখতে হবে আপনি আপনার পরিবার সুরক্ষিত থাকলে ঈদ আনন্দ। পাশাপাশি আপনার পাশের লোকজনকে সামর্থ্য অনুযায়ী খাবার সামগ্রী উপহার দিন। সকলে ঘরে থাকুন, নিরাপদে থাকুন। ঈদ মোবারক

Written by Jaynal Abedin

Leave a comment