সীতাকুণ্ডে ৮ লক্ষাধিক টাকার ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী আটক

সীতাকুণ্ডে ৮ লক্ষাধিক টাকার ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী আটক

র‌্যাবের হাতে আটক মাদকব্যবসায়ী শাহজাহান, ইনসেটে পিকআপ

কুমিল্লা থেকে চট্টগ্রামে পাচার করার সময় সীতাকুণ্ডে ৮৪৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩টায় সীতাকুণ্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার মাথায় চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।  

আটক মো. শাহজাহান (৪০) সীতাকুণ্ডের দলিল পোদাইনগর এলাকার মৃত সিরাজুল হকের ছেলে। 

র‌্যাব জানায়, কুমিল্লা থেকে চট্টগ্রামে একটি পিকআপে করে মাদক পাচারের বিষয়ে গোপন সূত্রে জানতে পেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার মাথায় একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব সদস্যরা। এসময় একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়িটি থামানোর সংকেত দেয়। কিন্তু পিকআপটি না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িসহ মাদক ব্যবসায়ী মো. শাহজাহানকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে পিকআপের পিছনে মালামাল রাখার জায়গা থেকে চারটি প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় ৮৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, র্দীঘদিন ধরে সুকৌশলে কুমিল্লা জেলার সীমান্তর্বতী এলাকা থেকে কম দামে ফেন্সিডিল কিনে এনে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদকব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বেশি দাম বিক্রি করে আসছে শাহজাহান। অভিযানে আমরা ৮৪৫ বোতল ফেন্সিডিলসহ ওই তাকে আটক করেছি। উদ্ধার করা মাদকের আনুমানিক দাম ৮ লাখ ৫০ হাজার টাকা। পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার জন্য তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *