সীতাকুণ্ডে ৫ হাজার ব্যাগ খাদ্যসামগ্রী বিতরণ

সীতাকুন্ড প্রতিনিধি

প্রাণঘাতী করোনা ভাইরাস সাধারণ মানুষের জিবনে যেন নতুন অভিশাপ।গরীব দুঃখী মানুষের দুঃখ দুর্দশার চিত্র দেখে কেঁদে উঠবে সবার মন। সরকারী বিধি নিষেধ মেনে চলার কারণে অনেক মধ্যবিত্তের ও আর্থিক অবস্থা সংকটাপন্ন। ঠিক সেই দুঃসময়ে করোনার প্রাথমিক আঘাত হানা থেকে শুরু করে এখনো খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সীতাকুণ্ড উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলার ৯ ইউনিয়নে সরকারী ও নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি বাস্তবায়ন হয়েছে।

আজ ৭ মে বৃহস্পতিবার সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন এই কর্মসূচীর খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন।

ইউনিয়ন পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণকালে এস এম আল মামুন বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় জন বান্ধব সরকার। দেশের এই মহামারিতে সরকার হত দরিদ্র, মধ্যবিত্ত সবার পাশে থাকার প্রতিজ্ঞাবদ্ধ। দেশনেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন যদি কেউ এই সামগ্রী নিয়ে তালবাহানা করে কাউকে ছাড় দেয়া হবে বলে  হুঁশিয়ার করে দেন। গরীবের হক গরীবের কাছে পৌঁছে দেয়ার অনুরোধ করেন।

তিনি আরো বলেন, প্রাথমিক পর্যায়ে এখন ৯ ইউনিয়নে ২৫০০ ব্যাগ খাদ্য সামগ্রী আর ঈদের আগে ২৫০০ ব্যাগ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তাছাড়া ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী কার্যক্রমের উদ্বোধনকালে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় ও উপজেলা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *