সীতাকুণ্ডে ১৪১ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক

জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে ১৪১ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব ৭।
গত ২৫ সেপ্টেম্বর(২০২০) শুক্রবার সীতাকুণ্ডের টেরিয়াইল এলাকায় বিকাল চারটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়।

মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ পারভেজ হোসেন (২১) পিতা-আবুল বাশার,গ্রাম-চরএলাই,থানা-কোম্পানীগঞ্জ অপর মাদক ব্যবসায়ী হলেন, মোঃ হেলাল হোসেন বাবু(৩০)পিতা-মোঃ মোস্তফা কামাল,গ্রাম-দক্ষিন ছাড়েপুর, থানা ও জেলা ফেনী।

র‌্যাব-৭ সহকারী পরিচালক মাহমুদুল হাসান মাহমুদ জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৫ সেপ্টেম্বর ৩টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বারৈয়াঢালা টেরিয়াইল এলাকার হাককানী রিফুয়েলিং স্টেশন ইউনিট-৩ এর বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর পাশে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তিনি বলেন, এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্ট এর সামনে থামিয়ে প্রাইভেটকার হতে নেমে দুজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকার এর ভিতরে ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৪১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত প্রাইভেটাকারটি (চট্ট-মেট্রা-গ-১১-১২৮৭) জব্দ করা হয়।

তিনি আরো বলেন, এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *