সীতাকুণ্ডে ষাটোর্ধ্ব বৃদ্ধার জমি দখলের অভিযোগ

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড চট্টগ্রাম: উত্তর চট্টগ্রামের সীতাকুণ্ডে ষাটোর্ধ্ব বৃদ্ধার জমি দখলের অভিযোগ উঠে এসেছে।দীর্ঘদিন ধরে বৃদ্ধার ছেলে মেয়েরা প্রবাসে থাকার দরুণ জোর জবরদস্তি করে দখলের চেষ্টা করে প্রতিপক্ষ।একাকী অসহায় বৃদ্ধাকে নানা সময় হুমকি ধমকি প্রদান ও ভয়ভীতি প্রদর্শন করে সহজেই দখল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড পৌরসভার ৭ নং ওয়ার্ডস্থ কুমার বিশ্বজিৎ বাড়ির আমিরাবাদ গ্রামে।

আনুমানিক গত ১৩ সেপ্টেম্বর থেকে ভুক্তভোগীর জমি দখলের চেষ্টা হিসেবে গভীররাতে জায়গা খনন করে।অতঃপর ৩০ নভেম্বর (২০২০) সেখান স্থানীয় ১২/১৩ জন সন্ত্রাসী এনে দেয়াল নির্মাণ কাজ করার জন্য ইট বালি কংক্রিট এনে রাখেন। বৃদ্ধার মেয়ে রুমি দে এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ভুক্তভোগী প্রবাসী রুমি দে বলেন, আমি প্রবাসে থাকায় আমার ষাটোর্ধ্ব বৃদ্ধা মাকে নানা ধরনের গালিগালাজ ও হুমকি ধমকি দিয়ে আসছে।আমি দেশে আসার পর দেখলাম জোর জবরদস্তি করে তারা স্থাপনা নির্মাণ করার জন্য জমি খনন ও ইট বালি কংক্রিট এনে রাখেন।আমি এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি করার প্রস্তুতি নিয়েছি।

এই বিষয়ে রুমি দে’র ষাটোর্ধ্ব বৃদ্ধা মা বলেন, আমার ছেলে মেয়ে প্রবাসে থাকায় আমি একাকী হয়ে গেছি।বিবাদী পক্ষের লোকজন আমাকে নানা ধরনের গালিগালাজ ও হুমকি ধমকি দিয়ে আসছে।জমি জোর জবরদস্তি করে দখল করার পাঁয়তারা করে আসছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *