সীতাকুণ্ডে যৌতুকের মামলায় দুইজন গ্রেফতার

মোঃ জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নড়ালিয়া এলাকা থেকে যৌতুকের মামলায় স্বামী সহ ননদের জামাইকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল  রাতে উপজেলার বাড়বকুণ্ড নড়ালিয়া থেকে স্বামী ও ননদের জামাইকে গ্রেফতার করে এবং বুধবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার শেখ কুতুবের বাড়ির মৃত জাহাঙ্গীর আলমের পুত্র ইউসুফ বেলাল (২৬),ননদের জামাই উপজেলার মুরাদপুর সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা এলাকার ভেন্টার আব্দুস সালাম বলে জানা গেছে।
জানা যায়, বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার জাহাঙ্গীর পুত্র বেলালের (২৬) সাথে পৌরসভার ৫ নং ওয়ার্ড দক্ষিণ মহাদেবপুর এলাকার বদিউল আলমের মেয়ে সাবিনা ইয়াসমিনের সঙ্গে পারিবারিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন।সুখে শান্তিতে চলছিল দম্পতির সংসার এবং তাদের পরিবারে একটি সন্তান জন্ম গ্রহণ করেন। কিন্তু এরপর থেকে স্বামী বেলাল নানা অজুহাতে যৌতুকের দাবিতে সংসারে অশান্তি শুরু করেন। এরপর স্ত্রী সাবিনা বাবার বাড়ি ও নানার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দেন।পরে আবার যৌতুকের টাকার জন্য স্ত্রী সাবিনা কে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দিলে সে আত্বীয় স্বজনকে জানালে তারা সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেন।
সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) উক্ত বিষয়টি নিশ্চিত করেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *