রাষ্ট্রপতি প্রনব মুখার্জির স্মরণে প্রার্থনা ও আলোচনা সভা

সীতাকুণ্ডে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রনব মুখার্জির স্মরণে প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিতো।

সীতাকুণ্ডে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রনব মুখার্জির স্মরণে প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিতো।

এ.পি নান্টু

১৪ সেপ্টেম্বর সোমবার সকালে ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মহাপ্রয়াণে বাংলাদেশ মহাতীর্থ উন্নয়ন কমিটি তাঁর আত্মার চিরশান্তি কামনায় শ্রীমৎ ভগবত গীতা পাঠ, শ্রী শ্রী নারায়ণ পূজা ও আলোচনা সভা অায়োজন করে।

আলোচনা সভায় সীতাকুণ্ড স্রাইন কমিটির সভাপতি সাধনময় ভট্টাচার্য্যের সভাপতিত্বে সীতাকুণ্ড পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক দুলাল দের সঞ্চালনায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড স্রাইন কমিটির সিনিয়র সহ সভাপতি সুখময় চক্রবর্তী,আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মহাতীর্থ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক রতেনন্দু ভট্টাচার্য, সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, বিশিষ্ট ব্যাংকার স্বপন কুমার নাথ প্রমূখ।

সভায় আরো উপস্থিত ছিলেন শ্রীমৎ স্বামী লক্ষী নারায়ন কৃপা নন্দ পুরী মহারাজ, ব্যবসায়ী ধর্মানুরাগী কাশীনাথ, সীতাকুণ্ড উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব তপন চক্রবর্তী, সীতাকুণ্ড উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক স্বপন বণিক, কথাকলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপন চন্দ্র দে, কাউন্টার টেরোরিজম এর ইন্সপেক্টর রাজেশ বড়ুয়া, ব্রাহ্মণ সংঘের চট্টগ্রামের সহ-সভাপতি ইমন চক্রবর্তী,ব্যবসায়ী সুলাল দাশ সুনীল, সুজিত পাল, প্রদীপ দাস, অমর শীল, রাজু মহাজন,সাধন শীল সীতাকুন্ড বাজার কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অজয় পাল নান্টু প্রমুখ।

অনুষ্ঠানে সকাল থেকে দেবাদিদেব মহাদেবের পূজার্চনা করা হয় এবং শ্রী শ্রী নারায়ন পূজা করা হয় ও সীতাকুণ্ড শীতল পুরের লোকনাথ সেবাশ্রমের অধ্যক্ষ গোবিন্দ ব্রহ্মচারী ও দীপ্ত চৌধুরী তার দল শ্রীমৎ ভগবত গীতা পাঠ ধর্মীয় গান পরিবেশন করেন দ্বিতীয়ার্ধে আলোচনা সভা শুরু হয়। পরিশেষে মহা প্রসাদের আয়োজন করা হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *