সীতাকুণ্ডে নেশার টাকা না পেয়ে নিজের মা’কে মারধর, হত্যার হুমকি

সীতাকুণ্ড প্রতিনিধি:চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদকের টাকা না পেয়ে নিজের মা’কে মারধর করার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নেশাখোর ছেলে পরাণ শাহ (২২) নিজের মা’কে পিটিয়ে জখম করে এবং পিতা মাতা উভয়কে হত্যার হুমকি প্রদান করে।

শনিবার সকাল ১০ টায় সীতাকুণ্ড পৌরসভার ৫ নং ওয়ার্ডের ভুইয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মা বাদী হয়ে নেশাখাের ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন সীতাকুণ্ড মডেল থানায়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভা ভূইয়া পাড়া এলাকার আব্দুর রহিমের পুত্র শাহ পরাণ (২২) শনিবার সকালে তার মা রোকেয়া বেগম (৫৫) এর কাছে প্রতিদিনের মত নেশার টাকা চাই। এক পর্যায়ে মা টাকা না দিলে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এছাড়া এক লক্ষ টাকা আধা ঘন্টার মধ্যে না দিলে মাসহ বাবাকে হত্যার করা হবে মর্মে হুমকি দেয়।

মামলার বাদী ও আহত মা রোকেয়া বেগম জানান, আমার তিন মেয়ে ও ছেলে শাহপরাণ। এই শাহপরাণ আমার বিবাহিত তিন মেয়ের কাছ থেকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে তাদের কাছ থেকে প্রতিনিয়ত নেশার টাকা আদায় করে নিতো। গত এক সপ্তাহ আগে থেকে টাকা দেওয়া বন্ধ করে দেয় মেয়েরা। এরপর থেকে সে তার বোনদের বিরুদ্ধে তার ফেসবুক থেকে বিভিন্ন খারাপ অশ্লীল কথাবার্তা লিখে যাচ্ছে। যার কারণে তাদের সংসার ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শাহপরাণ গত ১ বছর আগে ও তার বৃদ্ধ বাবার বুকের উপর পা রেখে অস্ত্র ধরে নেশার টাকার জন্য।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বণিক জানান, শাহ পরাণকে গ্রেপ্তার চেষ্টা চলছে বলে জানান তিনি।