সীতাকুণ্ডে দৈনিক সাঙ্গু’র ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সীতাকুণ্ডে দৈনিক সাঙ্গু’র ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতএম কে মনির,সীতাকুণ্ড,চট্টগ্রাম

    সীতাকুণ্ডে চট্টগ্রামের জনপ্রিয় দৈনিক সাঙ্গুর ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সাঙ্গু পাঠক ফোরামের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় সীতাকুণ্ডস্থ নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা কমপ্লেক্সে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

    সাঙ্গু’র বিশেষ প্রতিবেদক নাছির উদ্দিন শিবলু এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থপতি ডিজাইন এন্ড কনসালট্যান্টের স্বত্বাধিকারী প্রকৌশলী মোঃ কামরুদ্দোজা। এতে আরো বক্তব্য রাখেন নূরাণী হাফেজিয়া মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব দানা মিয়া সওদাগর,দৈনিক দেশবার্তা সীতাকুণ্ড প্রতিনিধি মুসলেহ উদ্দিন ও নূরানী মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

    বক্তারা বলেন দৈনিক সাঙ্গু বৃহত্তর চট্টগ্রামের দৈনিক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।সাঙ্গু সীতাকুণ্ডসহ দেশের বিভিন্ন উপজেলার সমস্যা সমূহ নিয়মিতভাবে সরকারের কাছে তুলে ধরছে।সত্য ও ন্যায়ের পক্ষে দৈনিক সাঙ্গু এক মাইলফলক। দেশ ও দশের কল্যাণে দৈনিক সাঙ্গু ভূমিকা রেখেছে এতে কোন সন্দেহ নেই। আমরা আশা করি আগামী দিনে দৈনিক সাঙ্গু সীতাকুণ্ডের বিভিন্ন জনদূর্ভোগ ও জনগুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে সীতাকুণ্ড তথা জনকল্যাণে কাজ করবে।বক্তারা সীতাকুণ্ডের নানা দিক দৈনিক সাঙ্গুতে তুলে ধরার জন্য সাঙ্গুর বিশেষ প্রতিনিধি নাছির উদ্দিন শিবলুর উচ্ছ্বসিত প্রশংসা করেন।

    অনুষ্ঠানে সাঙ্গু পাঠক ফোরামের পক্ষ থেকে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

    দোয়া-মাহফিলে দৈনিক সাঙ্গুর ১৯ এ পদার্পণে সাঙ্গু’র সমৃদ্ধি ও সফলতা কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *