সীতাকুণ্ডে দাঁড়িয়ে থাকা ট্রাককে প্রাইভেট কারের ধাক্কা, চালক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড থানায় এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে কারচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরোও তিন যাত্রী। 

শুক্রবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বাড়বকুণ্ড বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম মো. ফোরকান। তিনি বোয়ালখালী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে এবং আহতরা হলেন— নোয়াখালীর বেগমগঞ্জের মো. শহিদুল্লাহ (৫৫), জাহানারা বেগম (৪৫) ও আরাফাত হোসেন(২২)। 

স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় দ্রুত গতিতে আসা চট্টগ্রামগামী একটি প্রাইভেট কার ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাড়বকুণ্ড বাজারের কাছে মহাসড়কে পার্কিং করে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ঢাকা থেকে আসা একটি দ্রুতগতি প্রাইভেট কার ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যান কার চালক। আহত হন কারে থাকা তিন যাত্রী। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল সিভয়েসকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *