সীতাকুণ্ডে ট্রাক-মিনি বাস সংঘর্ষে ৬ জন আহত

 

সীতাকুণ্ড বার্তা প্রতিনিধি

সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরা বাইপাস এলাকায় একটি সিমেন্টবাহী গাড়ী ও ১৭ নং যাত্রীবাহী মিনিবাসের সংঘর্ষে ৬জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
শনিবার (৭মার্চ) সকাল আনুমানিক ৯টার দিকে ছোট কুমিরা ফুটওভার ব্রিজের নিচে এই দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন,শাহানাজ বেগম(৩০), নাছির উদ্দিন(৩৫),আব্দুর শাকুর(৩৮) মোঃ তাহের(৫৫) মোঃ আয়ুব(৫৫) ও মোঃ ওমর(২৪)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, ছোট কুমিরা ফুটওভার ব্রিজের নিচে একটি সিমেন্টবাহী ট্রাক ও চট্টগ্রামমুখী ১৭নং চট্ট-মেট্টো জ-১১-২১৮৮ মিনিবাসের সাথে সংঘর্ষ হয়। এতে মিনিবাসের পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়।
এসময় ঘটনাস্থল থেকে চালক, হেল্পার ও নারীসহ ৬জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে কুমিরা ফাঁড়ির হাইয়ে পুলিশের ইনচার্জ মোঃ সাইদুল জানান,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান আহত শাহানাজ(৩০) ও নাছির উদ্দিন(৩৫) এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দুজনকেই দ্রæত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর চারজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *