সীতাকুণ্ডে অভাবের তাড়নায় এক সাপ্তাহে দুইজনের আত্মহত্যা

সীতাকুণ্ড বার্তা : চট্টগ্রামের সীতাকুণ্ডে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে এক গৃহবধূর আত্মহত্যার এক সাপ্তাহের ব্যবধানে আবারো সংসারের অভাব অনটনে দিশেহারা হয়ে বিষপানে আত্নহত্যা করেছেন লোকনাথ দেবনাথ (৩৫) নামে এক যুবক।

সোমবার সন্ধ্যায় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। তিনি ঐ এলাকার মৃত নগেন্দ্র দেবনাথের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের বাসিন্দা লোকনাথ বাঁশ ও বেতের কাজ করে জীবন ধারণ করতো। তিনি বেশ কয়েকটি এনজিও থেকে ঋণ নেন। ব্যবসা তেমন ভালো না হওয়ায় ঋণের টাকা সঠিক সময়ে শোধ করতে পারছিলেন না। অপরদিকে এনজিওগুলো টাকার জন্যে বারবার চাপ সৃষ্টি করে আসছিল। এতে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। সোমবার বিকালে বাজার থেকে ঘরে ফিরে সন্ধ্যায় সবার অজান্তে বিষপান করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর ইউপি সদস্য ডা. সজল শীল।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে একই ইউনিয়নে কিস্তির টাকা থেকে মুক্তি পেতে বিষপানে আত্মহত্যা করে নাহিদা আক্তার(৩৮) নামে এক গৃহবধূ। এনিয়ে এক সাপ্তাহের ব্যবধানে অভাবের তারনায় দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *