শাকিবের জন্য এক মাস ভাত খাননি মাহিয়া মাহি

দীর্ঘ সাত বছর পর অনন্য মামুনের পরিচালনায় ‘নবাব এলএলবি’ সিনেমার মধ্য দিয়ে এক সঙ্গে কাজ করছেন ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান এবং মাহিয়া মাহি।

করোনার আগে ছবির শুটিং শুরু হলেও তা বন্ধ হয়ে যায়। অবশেষে দীর্ঘদিন পরে আবারো ছবির শুটিং শুরু হয়েছে। তবে ছবিটি শুটিং এরপরে জানা গেলো শাকিব খানের জন্য প্রায় একমাস ভাত না খেয়ে ছিলেন মাহিয়া মাহি। কিন্তু কেনো?
আসলে এখানে কোন গসিপের গন্ধ নেই। ‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খানের নায়িকা মাহি। আর এ ছবিতে মাহি একজন আইনজীবীর সহকারী চরিত্রে অভিনয় করবেন। তবে এ ছবির জন্য নায়কের সঙ্গে তাল মিলিয়ে তৈরি হতে হয়েছে মাহিকে। যার কারণে কঠিন ডায়েট চ্যাটও অনুসরণ করতে হয়েছে।

মাহি বলেন, শুটিং এর প্রথমদিনই আমি শাকিব ভাইকে বলেছিলেম, আপনি এত শুকাচ্ছেন কেন! আপনার সঙ্গে তাল মিলাতে গিয়ে আমার না খেয়ে থাকা হচ্ছে। আপনার জন্য একমাস ভাত খাওয়া ছেড়ে দিয়েছি। এজন্য আমার আত্মা কষ্ট পাচ্ছে।
নিজেকে আরো বেশি ফুটিয়ে তোলার জন্য বর্তমানে শাকিব খান নিয়মিত শরীর চর্চাও করছেন বলে জানা যায়।
‘নবাব এলএলবি’ ছবিতে মাহি ছাড়াও অর্চিতা স্পর্শিয়াকে নায়িকা হিসেবে দেখা যাবে। এদিকে করোনার কারণে সিনেমা বর্তমানে বন্ধ রয়েছে। আর এমন পরিস্থিতি ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে।

সূত্র: বাংলাদেশ24×7


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *