মিরসরাইয়ে র‍্যাবের লুট হওয়া অস্ত্রটি উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌর এলাকায় র‌্যাবের ওপর হামলা ও অস্ত্র লুটের ঘটনায় খোয়া যাওয়া অস্ত্র অবশেষে উদ্ধার হয়েছে। এর আগে বারইয়ারহাট পৌর এলাকায় ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন র‍্যাবের লুট হওয়া অস্ত্রটি ফিরিয়ে দিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন।  আল্টিমেটামের ১৬ ঘটনার মধ্যে লুট হওয়া অস্ত্রটি পাওয়া গেল।

রোববার (২৯ মে) ভোরে উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে থেকে অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, শনিবার গভীর রাতে একটি অপরিচিত নম্বর থেকে জানানো হয় র‌্যাবের লুট হওয়া অস্ত্রটি বারইয়ারহাট পৌরসভার মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রয়েছে। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম রোববার ভোরে গিয়ে একটি চিরকুট সহ অস্ত্রটি উদ্ধার করে। অস্ত্রটি পাওয়ার পর ভয়ে আইনশৃঙ্খলাবাহিনীকে জমা দিতে পারেনি বলে চিরকুটে দাবি করা হয়।

উল্লেখ্য; গত বুধবার (২৫ মে) সন্ধ্যায় মাদক উদ্ধার অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা ডাকাত আখ্যা দিয়ে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এতে র‌্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হয়।

এদিকে অস্ত্র পাওয়ার পর বারইয়ারহাট বাজার ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। সিসি টিভির ফুটেজ দেখে ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত ১৩ জনকে আটক করেছে র‌্যাব-৭।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *