বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সীতাকুন্ড ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সীতাকুণ্ড বার্তা প্রতিনিধি:

সোমবার (৭ ডিসেম্বর ) ২০২০ ইং বেলা ১১টায় সীতাকুণ্ড উত্তরবাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে সীতাকুণ্ড সদর প্রদক্ষিণ করে সীতাকুণ্ড বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়ায় রাতের আঁধারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি এবং জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন। সাধারন সম্পাদক এস এম রিয়াদ জিলানীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান জীবন, কুমিরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান মিল্কি, মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহেদ পারভেজ বাপ্পি সহ সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন মৌলবাদী অপশক্তিকে প্রতিহত করতে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ প্রস্তুত। আমরা রাজপথে ছিলাম রাজপথে আছি রাজপথে থেকে এই সকল অপশক্তির বিরুদ্ধে সব সময় দুর্বার প্রতিরোধ গড়ে তুলব।

যারা রাতের আধারে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের করেছেন ও তাদের কে যারা সাহস ও সহযোগিতা করেছে তাদের সবাই কে অনতিবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতের দাবি জানান বক্তারা।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *