প্রয়াত বিশিষ্ট ব্যক্তিত্ব রনজিত সাহার স্মরণে শোক সভা

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সীতাকুন্ড পৌরসভা ও উপজেলা শাখার আয়োজনে গতকাল শনিবার সীতাকুন্ড মোহন্ত আস্তান বাড়ী ননী গোপাল সাহা তীর্থ যাত্রী নিবাসে পূজা পরিষদের সাবেক সভাপতি ও দক্ষ সংগঠক – প্রয়াত অধ্যাপক রনজিত সাহার শোক সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা পূজা কমিটির সন্মানিত আহবায়ক শ্রী হারাধন চৌধুরী বাবু “র সভাপতিত্বে এবং পূজা পরিষদের সাবেক সাধারন সম্পাদক শ্রী দুলাল দে ‘র সঞ্চালনায় অনুষ্টানে পুরো উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পূজো মন্ডপ থেকে আগত শত শত ভক্ত, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সীতাকুন্ড বাজার কমিটির নেতৃবৃন্দ , শুভানুধ্যায়ী ও শুভাকাঙ্খীদের উপস্হিতি ও বক্তাদের আবেগ আপ্লুত বক্তব্য পুরো অনুষ্ঠানকে ভাবগাম্ভির্য্যে পরিপূর্ণ করে তোলে।

অনুষ্টানের শুরুতে বাবু রনজিত সাহার আত্মার সৎগতি কামনায় শীতলপুর লোকনাথ ব্রম্ক্ষচারী সেবাশ্রমের সন্মানিত অধ্যক্ষ শ্রীমৎ স্বামী গোবিন্দ ব্রম্মচারী মহারাজ্বীর পৌরহিত্যে প্রায় ঘন্টা ব্যাপী গীতাপাঠ অনুষ্টিত হয়। অনুষ্টানের সার্বিক দায়িত্বে ছিলেন উপজেলা পূজা পরিষদের সাবেক সহ-সভাপতি ও শোক সভা বাস্তবায়ন কমিটির সন্মানিত আহবায়ক শ্রী শুলাল দাশ সুনিল ও সদস্য সচিব অজয় পাল নান্টু। উক্ত অনুষ্ঠানে বাবু রনজিত সাহার আত্মার সৎগতি ও সবার সুস্হ্যতা এবং মঙ্গল কামনা করা হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *