সংবাদ শিরোনামঃ
Topbar widget area empty.
নির্বাচনী সহিংসতায় সীতাকুণ্ডে গুলিবিদ্ধ ৩ জন নির্বাচনী সহিংসতায় সীতাকুণ্ডে গুলিবিদ্ধ ৩ জন Full view

নির্বাচনী সহিংসতায় সীতাকুণ্ডে গুলিবিদ্ধ ৩ জন

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে ভোটগ্রহণ চলাকালে একটি কেন্দ্র দখল নিয়ে দুই সদস্য(মেম্বার) প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পুলিশ সদস্য আহত ও তিনজন গুলিবিদ্ধ এবং কয়েকজন আহত হয়েছেন। ঘটনার পর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। পরে বিপুলসংখ্যক র‍্যাব ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। গুলিবিদ্ধরা হলেন- মো. আজিজুল হক (৬০), মাইনুদ্দিন (২৪) ও সাইফুল ইসলাম (২৩)। তারা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তিনজন গুলিবিদ্ধ অবস্থায় পৌনে ৩টার দিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসক তিনজনকে ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। গুলিবিদ্ধ মধ্যে মো. আজিজুল হকের অবস্থা আশঙ্কাজনক।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বাংলানিউজকে বলেন,  এক সদস্য প্রার্থী লোকজন নিয়ে কেন্দ্র দখল করতে গিয়েছিল। পুলিশ বাধা দিলে মারধর করে। পরে কেন্দ্রের তিনটি ব্যালট পেপার পাওয়া যায়নি। ঘটনার পর ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

Written by Akar Dey Pinak

Leave a comment