চট্টগ্রামে ধর্ষণ করে পালিয়ে ছিলেন বাগেরহাটে, ৯ বছর পর ধরে আনলো পুলিশ

চট্টগ্রামে ৯ বছর আগে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়ে ছিলো দীর্ঘদিন ধরে। তবে শেষ রক্ষা হয়নি, ধর্ষণের সেই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মো. আরিফ শেখ (২৯) নামে ওই আসামিকে বাগেরহাট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১ টায় খুলনার মোড়লগঞ্জ থানার কালিকাপুর বাজারে অভিযান চালিয়ে বন্দর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। রায় ঘোষণার ৯ বছর ধরে তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন।

গ্রেপ্তার আরিফ শেখ বাগেরহাটের মোড়লগঞ্জ থানার কানকী বাড়ী এলাকার মো. মশিউর শেখের ছেলে।

পুলিশ জানায়, ২০১২ সালের ৭ ডিসেম্বর মাসে দুপুর ১২টায় খাওয়া শেষ করে ২টার দিকে খেলাধুলা করতে বাসা থেকে বের হলে ওই ছাত্রীকে জোর করে বাসায় নিয়ে ধর্ষণ করে আরিফ। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় ২০২০ সালের ১৮ মার্চ আদালত মো. আরিফ শেখকে যাবজ্জীবন কারাদণ্ড, ২০ হাজার টাকা অর্থদণ্ড করেন। অনাদায়ে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত করা হয় তাকে। আদালতের পরোয়ানা পেয়ে চট্টগ্রামের কলসীদীঘির পাড় এলাকায় গিয়ে তাকে না পেয়ে বাগেরহাটে তার অবস্থান শনাক্ত করে পুলিশ। আরিফ সেখানে দীর্ঘদিন ধরে ইজিবাইক চালাচ্ছিল। সোমবার গভীর রাতে বাগেরহাটের কালিকাপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার এসআই শরিফুজ্জামান ভূঁইয়া সিভয়েসকে বলেন, ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মো. আরিফ শেখকে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। আদালতের পরোয়ানা পাওয়ার পর তাকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়। তবে সেখানে তাকে পাওয়া যায়নি। পরে সোর্সের মাধ্যমে বাগেরহাটের মোড়লগঞ্জ থানার কালিকাপুর বাজারে তার অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *