আইসোলেশন ওয়ার্ড চালু সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে

সীতাকুন্ড বার্তা ডেস্ক:

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজস্ব ব্যবস্থাপনায় চালু হলো আইসোলেশন ওয়ার্ড। পূর্ব থেকে প্রস্তুত থাকা আইসোলেশন ওয়ার্ডে বর্তমানে ৫ জন রোগীদের অবস্থা স্থিতিশীল।

দীর্ঘ দুইমাস ধরে অঘোষিত লক ডাউন চলছে সীতাকুণ্ডে।কখনো কড়া লক ডাউন আবার কোন সময়ে লক ডাউন শিথিলের ব্যবস্থা।এরি মধ্যে চট্রগ্রামের সীতাকুণ্ডে দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে উদ্বিগ্ন সৃষ্টি হয়েছে। কিন্তু এবার তাদের চিন্তার বোঝা হালকা হয়েছে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হয়েছে ১০ শয্যার আইসোলেশন ওয়ার্ড।এতে সীতাকুণ্ডের জনসাধারণ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুদ্দিন রাশেদ কে ধন্যবাদ জানান।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, সীতাকুণ্ড উপজেলা কোভিড-১৯ আক্রান্ত হওয়া রোগী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ ব্যবস্থাপনায় চালু হয়েছে। পূর্ব থেকে প্রস্তুত থাকা ১০ সিটের আইসোলেশন ওয়ার্ডে বর্তমানে ৫ জন রোগীদের অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি আরো বলেন, অন্যান্য রোগীদের প্রতি অনুরোধ সাধারণ সমস্যার জন্য হাসপাতালের নাম্বারে যোগাযোগ করুন।খুব জরুরী প্রয়োজন না হলে হাসপাতালে না আসার পরামর্শ দেন।যারা সর্দি , কাশি ,জ্বরে ভুগছেন তারা ফোনে যোগাযোগ করে ফ্লু কর্ণারে যোগাযোগ করবেন। চিকিৎসা নিবেন পরামর্শ অনুযায়ী পরিক্ষার জন্য নমুনা দিবেন। সীতাকুন্ডে সর্বমোট করোনা রোগী ১৫৮ জন সুস্থ হয়ে উঠছেন ৬৮ জন। সুতরাং ভালো থাকুন সুস্থ থাকুন বাসায় থাকুন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *