অবশেষে সেই বখাটে যুবক আটক

অবশেষে সেই বখাটে যুবক আটক।

জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি >>>

সীতাকুণ্ডে থেমে নেই বখাটেদের উৎপাত। সুযোগ পেলেই নিরিবিলি স্থানে তারা উত্যক্ত শুরু করে স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের। গত কয়েকদিন ধরে মুক্তধারার অনলাইন গণমাধ্যম দৈনিক চট্টগ্রাম উত্যক্তকারী বখাটেদের নিয়ে সচিত্র সংবাদ প্রকাশের পর থেকেই তৎপর হয় পুলিশ। এরই প্রেক্ষাপটে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার এক ছাত্রীকে উত্যক্তের অভিযোগে মজিবুর রহমান প্রকাশ জয় (২২) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।
এই ঘটনায় লাঞ্ছিত ছাত্রী নিজে বাদি হয়ে মামলা করেন। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে বাদির দায়েরকৃত মামলায় মজিবুর রহমান প্রকাশ জয়কে গ্রেফতার করে পুলিশ। জয় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের তেলিয়াপাড়া ৫নং ওয়ার্ডের কাশেম সাহেবের বাড়ির মো. জাফর আহমেদের ছেলে।
এই ঘটনার সহযোগিতাকারী হিসেবে আসামি বিলকিস আক্তারকে পুলিশের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান সীতাকুণ্ড মডেল থানার ওসি সুমন বণিক।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার ভাটিয়ারির তেলীপাড়া এলাকার কলেজ পড়ুয়া মেয়েটিকে বিভিন্ন সময় কলেজে যাওয়া-আসার সময় ও বাড়ি থেকে বের হলে বিলকিস আক্তার পলির সহযোগিতায় নানাভাবে শ্লীলতাহানি ও অত্যক্ত করে আসছিল জয়। গত ৬ ফেব্রুয়ারি রাত আটটার দিকে নিজ বাসায় যাওয়ার পথে কলেজ ছাত্রীকে জোর পূর্বক পথ রোধ করে জয়। এরপর বিলকিস আক্তারকে নিয়ে আসামি জয় মেয়েটির কাপড় চোপড় টানাটানি শুরু করে একটি বসতঘরে প্রবেশ করানোর চেষ্টা চালায়। এ সময় ঐ কলেজ ছাত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করেন। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে মেয়েটি থানায় গিয়ে নিজে বাদি হয়ে শ্লীলতাহানির অভিযোগে জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ জয়কে গ্রেফতারের পাশাপাপাশি অপর অভিযুক্ত সহযোগী বিলকিস আক্তারকে গ্রেফতারের চেষ্টা করছে বলে জানা গেছে।
এ ব্যাপারে জানতে চাইলে সীতাকু- মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ মোল্লা বলেন, আমরা অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এতে বাকি সহযোগিতাকারী আসামিকেও গ্রেফতার করতে অভিযান চলছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *