লন্ডন প্রবাসী সীতাকুণ্ডবাসীর সাথে বীরমুক্তিযোদ্ধা মেয়র বদিউল আলম এর মতবিনিময়। সীতাকুণ্ড ইউকে সমিতি Full view

লন্ডন প্রবাসী সীতাকুণ্ডবাসীর সাথে বীরমুক্তিযোদ্ধা মেয়র বদিউল আলম এর মতবিনিময়।

বীরমুক্তিযোদ্ধা মেয়র বদিউল আলমকে লন্ডনে সংবর্ধনা।

গতকাল সীতাকুণ্ড সমিতি ইউকে এর উদ্যোগে সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব বদিউল আলম এর সাথে পুর্ব লন্ডনের একটি রেষ্টূরেন্টে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্তে বসবাসরত সীতাকুন্ডবাসী অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
মধ্যন্হ ভোজের পরে পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মাধ্যমে মুল অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন সীতাকুণ্ড সমিতি ইউকে এর সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হোসাইন এবং
সভাপতিত্ব করেন সমিতির সভাপতি জনাব সাইদুর রহমান মন্জু ।
সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় বারের জন্য নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব বদিউল আলম কে সীতাকুণ্ডের সার্বিক উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য সীতাকুণ্ড সমিতি ইউকে এর পক্ষ থেকে সন্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়।
মাননীয় মেয়র জনাব আলহাজ্ব বদিউল আলম সীতাকুণ্ডের উন্নয়নমূলক ও দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে পাশে থাকার জন্য যুক্তরাজ্যের বসবাসরত সীতাকুন্ডবাসীদের আন্তরিক ধন্যবাদ জানান। সুদূর প্রবাসে সীতাকুণ্ডের সবাইকে নিয়ে একটা সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে পারস্পরিক সম্পর্ক স্থাপন করাই তিনি অত্যন্ত আনন্দিত।

সীতাকুণ্ডবাসীরা সীতাকুণ্ডের অর্থনৈতিক, সামাজিক শিক্ষা, সাংস্কৃতিক ও পরিবেশসহ বিভিন্ন সমস্যাগুলো মেয়রের কাছে উপস্থাপন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনস্হ বাংলাদেশ হাই কমিশনার এর কমার্সিয়াল কনসূল্যার জনাব তানভীর মোহাম্মদ নাজিম। তিনি সীতাকুণ্ডের উন্নয়নে লন্ডনস্হ মাননীয় হাইকমিশনার সাইদা মুনা তাসনিম এর ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং বাংলাদেশ হাই কমিশনার প্রবাসীদের সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সীতাকুণ্ড সমিতি ইউকে এর টাষ্টি মেম্বার জনাব মোজাম্মেল হক ভূঁইয়া, আলীম উল্লাহ রাহাত, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার চৌধুরী মোহাম্মদ জীন্নাত আলী, কবি ও সাংবাদিক মিল্টন রহমান। বার্কিং ও ডেগেনহামের কাউন্সিলর ফিরোজ গণি। চট্টগ্রাম সমিতি ইউকে এর সভাপতি নাজিম উদ্দিন, গেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউকে এর প্রাক্তন সভাপতি জনাব এম ইসহাক চৌধুরী, ইফতেকার আসিফ মুন্না, আব্দুল হক রাসেদ, হাসান আলী ভুঁইয়া, ডাক্তার রেজাউল করিম রেজা, মুক্তার হোসেন মানিক, শাহনুর আকতার সুমি, আলমগীর হোসেন
মাসুম সামজাদ সহ আরো অনেকেই।
সীতাকুণ্ড সমিতি ইউকে এর সভাপতি জনাব সাইদুর রহমান মন্জু উপস্থিত সীতাকুণ্ডবাসীসহ এবং অতিথি দের সবার আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Written by Hossain

Leave a comment