পেট্রোলবোমা ছুঁড়ে সীতাকুণ্ডের এমপির গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা, আহত ২

 সীতাকুণ্ড প্রতিনিধি

 প্রকাশিত: ১ নভেম্বর ২০২৩

পেট্রোলবোমা ছুঁড়ে সীতাকুণ্ডের এমপির গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা, আহত ২

চট্টগ্রামের সীতাকুণ্ডে চলন্ত একটি লরি দুর্বৃত্তের ছোড়া পেট্রোলবোমার আঘাতে চালক ও সহকারী আহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে পৌরসভার পনথিছিলা এলাকায় মোটরসাইকেলে করে এসে দুজন দুর্বত্ত এ ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে লরিতে লাগা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সীতাকুণ্ড ফায়ার। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি মো. আলাউদ্দিন, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে উপস্থিত হয়েছেন। আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানান তারা।

পুড়ে যাওয়া গাড়িটি সীতাকুণ্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপির বলে জানান ফুপাতো ভাই ও ব্যক্তিগত সরকারি মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি জানান পেট্রোল বোমা হামলায় গাড়ির চালক এবং হেলপার আহত হন।

জানতে চাইলে গাড়িতে নিজের বলে স্বীকার করেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম। তিনি বলেন, জামাত-বিএনপি সারা দেশে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করার জন্য তবে তাদের ভয়ে কোন কাজ হবে না, রাস্তায় গাড়ি চলবে। একটা না আমার দশটা গাড়ি পুড়িয়ে দিলেও গাড়ি চলা বন্ধ হবে না।

Written by Hossain

Leave a comment