গ্রেপ্তার সীমা অক্সিজেন প্ল্যান্টের পরিচালক

সীমা অক্সিজেন প্ল্যান্টের পরিচালক গ্রেপ্তার

গ্রেপ্তার পারভেজ আহমেদ।

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণে হতাহতের মামলায় সীমা অক্সিজেন প্ল্যান্টের পরিচালক পারভেজ আহমেদকে গ্রেপ্তার করেছে শিল্প পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম নগর থেকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ। তবে কোন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে তা তিনি সঠিকভাবে জানাতে পারেননি। 

পুলিশ জানায়, বিস্ফোরণে নিহত এক শ্রমিকের স্ত্রীর দায়ের করা মামলায় এজাহারনামীয় ১৬ আসামির মধ্যে তিনি মামলার দুই নম্বর আসামী।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ সীতাকুন্ড বার্তাকে বলেন, তিনি বিকেলে অথবা সন্ধ্যা এ সময়ের মধ্যে গ্রেপ্তার হয়েছেন এটা নিশ্চিত। তবে কোন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা সঠিকভাবে বলতে পারছি না। যেটুকু জেনেছি তিনি নগরের হোটেল পেনিনসুলার আশপাশ থেকে গ্রেপ্তার হয়েছেন। এ মামলাটা এখন শিল্প পুলিশ তদন্ত করছেন। 

উল্লেখ্য গত ৪ মার্চ সীতাকুণ্ডের সীমা অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনায় সাতজন নিহত ও অর্ধশত জন আহত হয়।

এদিকে, সীতাকুণ্ডের সীমা অক্সিজেন প্ল্যান্টের বিস্ফোরণে কর্তৃপক্ষের অনিয়ম পেয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি। এছাড়া দুর্ঘটনা এড়াতে নয়টি সুপারিশসহ প্রতিবেদন দাখিল করেছে তদন্ত কমিটি।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের কাছে সোমবার তদন্ত প্রতিবেদন দাখিল করেন তদন্ত কমিটির প্রধান চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাকিব হাসান


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *