সীতাকুন্ডে গৃহবধূকে হত্যাচেষ্টা

সীতাকুন্ড প্রতিনিধি 

চট্টগ্রামের সীতাকুণ্ডে যৌতুকের জন্য এক গৃহবধূকে হত্যার চেষ্টা করা হয়েছে ।আহত গৃহ বধুর নাম নিশাত সুলতানা (২৭)
অভিযোগ উঠেছে এসেছে যে , আজ মঙ্গলবার বিকাল চারটায় সীতাকুণ্ড পৌরসভার ৮ নং ওয়ার্ড দক্ষিণ ইদিলপুর গ্রামে এই ঘটনা ঘটে।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, দীর্ঘদিন দিন ধরে নিশাত সুলতানার স্বামী আরিফুল ইসলাম (৩৫) যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু নিশাত সুলতানার পরিবার যৌতুক দিতে অপারগতা করায় স্বামী আরিফুল ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এছাড়া পাষন্ড স্বামী আরিফুল গৃহবধূর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল।আহত গৃহবধূ বর্তমানে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে ।

এই ঘটনা চারদিকে জানাজানি হলে স্বামী আরিফুল ইসলাম (৩৫) পুলিশ আসার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।নিশাত সুলতানা আরিফুল ইসলামের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী সীতাকুণ্ড বার্তা কে জানান , এই গৃহবধূ কে আরিফুল ইসলাম প্রায় মারধর করে । এবং নিশাত সুলতানা তার দ্বিতীয় স্ত্রী। কিন্তু যৌতুকের জন্য আরিফ তাকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করে আসছে।সেই সুবাদে স্ত্রী সুলতানাকে হত্যা চেষ্টা করেন ।নিশাত সুলতানা নিজের জিবন বাঁচাতে পাশে ঝোপের মধ্যে লাফ দেন । এলাকাবাসী খবর পেয়ে নিশাত সুলতানাকে গুরুতর আশঙ্কাজনক অবস্থায় ঝোপ থেকে তুলে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তদন্তকারী অফিসার এস আই মামুন জানান, অামি ঘটনার খবর পেয়ে ঘঠনাস্থল গিয়ে দেখতে পাই নিশাত নামের মেয়েটি পানির ফুসকুড়িতে মৃতপ্রায় অবস্থায় পড়ে রয়েছে। পরে এলাকা বাসীসহ তাকে উদ্বার করে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়।

এদিকে মডেল থানার তদন্ত ওসি শামীম শেখ বলেন, ঘটনাটি জানতে পেরেছি, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলে জানান তিনি।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *