ফলাফল যাই হোক, জনগণের রায় মাথা পেতে নেব: এস এম মামুন

 সীতাকুণ্ড প্রতিনিধি

ফলাফল যাই হোক, জনগণের রায় মাথা পেতে নেব: এস এম মামুন

চট্টগ্রাম-৪ আসনের নৌকার প্রার্থী এস এম আল মামুন বলেছেন, বেশিরভাগ মানুষ উৎসাহ উদ্দীপনার মধ্যে আগামী ৭ তারিখ নির্বাচনে অংশগ্রহণ করবে। জনগণ যে রায় দিক না কেন অবশ্যই মাথা পেতে নিব। তবে কোন ষড়যন্ত্র বা কোন নাশকতা নির্বাচন বানচালের কোন চেষ্টা বরদাশত করা হবে না। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জনগণ এসব অপচেষ্টা প্রতিহত করতে প্রস্তুত।

সীতাকুণ্ডের লতিফপুর, বহদ্দারবাড়ি, আব্দুল আলী হাট, তালুকদার সড়ক, বারো আউলিয়া, পাকা রাস্তার মাথা, শাপলা আবাসিক, বিশ্ব ব্যাংক কলোনী আবাসিক এলাকাসহ বেশ কিছু এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

এস এম আল মামুন আরো বলেন, নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া সেটা সবার নাগরিক অধিকার। কিন্তু নির্বাচন বানচাল বা প্রতিহত করার ঘোষণা ফৌজদারি অপরাধ। আপনারা স্বেচ্ছায় নির্বাচনে আসেননি। কেউ তো আপনাদের নিষেধ করেনি। আপনারা নির্বাচনে আসেননি সেটা আপনাদের ব্যাপার। কিন্তু নির্বাচন বানচাল চেষ্টার কোন অধিকার আপনাদের নেই। সারাদেশের মতো সীতাকুণ্ডের মানুষও মুখিয়ে আছে ভোট দিতে। 

নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর জহুরুল আলম জসিম, আওয়ামী লীগ নেতা মুস্তাফা কামাল বাচ্চু, মোহাম্মদ ইউসুফ, আজম খান, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজসহ আওয়ামী লীগের নেতারা।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *