প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী সম্পন্ন

সীতাকুন্ড বার্তা প্রতিনিধি

বৈশ্বিক প্রাণঘাতি মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় প্রায় একশত (১০০) মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলাধীন শাখায় । আজ সোমবারবার বিকাল তিনটায় প্রথম প্রহর পাঠশালায় সীতাকুণ্ডে কেদারখীল এলাকার প্রথম প্রহর পাঠশালার সুবিধাবঞ্চিত শিশুদের নিম্ন আয়ের পরিবারদের মাঝে এ ইফতার সামগ্রী ভালোবাসার উপহার বিতরণ করা হয়।
এতে মধ্যবিত্ত ও নিম্নআয়ের ১০০ পরিবারের মাঝে নিজেদের সাধ্যানুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করছে প্রথম প্রহর ফাউন্ডেশন। ভবিষ্যতেও এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান শাখা নেতৃবৃন্দ। এসময়ে প্রথম প্রহর ফাউন্ডেশন এর পাশাপাশি সামর্থবানদেরকেও নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব এবং প্রথম প্রহর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর ভাইস প্রেসিডেন্ট হাজী মুহাম্মদ ইউছুফ শাহ । সাধারণ সম্পাদক , লায়ন মোহাম্মদ নাসির উদ্দীন মানিক । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুদ্দৌজা । এডভোকেট আবদুল আল নোমান,অত্র ওয়ার্ডের ইউপি সদস্য মো: সাইফুল ইসলাম । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেদারখীল জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি মো: আমিনুল হক । আরো উপস্থিত ছিলেন প্রথম প্রহর ফাউন্ডেশন সভাপতি মোঃ জিল্লুর রহমান শিবলী ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম সাদেক, পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক বাংকার মাসুদ রানা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জয়ন্ত বিশ্বাস জয়, প্রচার সম্পাদক মোঃ কামাল হোসেন ও ইকবাল ,ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি মোঃ ইউনুস, জনসেবা কল্যানে আমরা সভাপতি আবু তাহের, ইমাম, রাজিব প্রমূখ।

এছাড়াও গত প্রথম রমজান ও তার আগে মীরসরাই উপজেলা ও হালিশহরে এবং সীতাকুণ্ডে প্রথম প্রহর ফাউন্ডেশন উদ্যোগে দেশ বিদেশে অবস্থানরত উপদেষ্টা ও শুভাকাঙ্ক্ষী ভাইদের অর্থায়নে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে প্রায় কয়েকশত সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তারা খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স, সাবান ইত্যাদি বিতরণ করেছেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *