গতকাল সকালেও কেউ ভাবেননি তিনি রাতে চলে যাবেন!

প্রবীর নন্দী, সীতাকুন্ড বার্তা:

করোনার সাথে যুদ্ধ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন) সীতাকুণ্ড পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বাস্তু প্রকৌশলীর পরিচালক ইঞ্জিনিয়ার মো: শাহ আলম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

তার ভাইপো আশরাফ শোভন জানান, গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে তিনি ফৌজদারহাটস্থ বিআইটিআইডি হাসপাতালে ভর্তি হন। শনিবার তার করোনা পজেটিভ রির্পোট আসে। আইসিইউ বেড না পেয়ে তাাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে থেকে বিকালে জেনারেল হাসপাতালের (এসিস্ট্যান্ট রেজিস্টার) সীতাকুণ্ডের সন্তান ডাক্তার আশুতোষ নাথের সাহায্য নিয়ে নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শোভন আরো জানান, বিকাল থেকে শ্বাসকষ্ট  বেড়ে যাওয়ার পর অনেকক্ষণ ছটফট করতে করতে শেষমেশ রাত ১১ টার দিকে অক্সিজেনের অভাবে আমার চাচার মৃত্যু হয়।

ইঞ্জিনিয়ার মো: শাহ আলম ছিলেন সীতাকুণ্ড পৌরসভার ৩ নং ওয়ার্ড নিবাসী মরহুম ইসমাইল মিস্ত্রির কনিষ্ঠ পুত্র। তাছাড়াও তিনি সীতাকুণ্ড কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের আজীবন সদস্য,এক্স ক্যাডেট অ্যাসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সেক্রেটারি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে ইঞ্জিনিয়ার মো: শাহ আলমের মৃত্যুতে সীতাকুণ্ডে শোকের ছায়া নেমে আসে। সামাজিক গণযোগাযোগ মাধ্যমে আসতে থাকে একের পর এক শোকবার্তা । ইঞ্জিনিয়ার মো: শাহ আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় সীতাকুণ্ড পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম জানান, আমার স্নেহের ভাগিনা সীতাকুণ্ড পৌর আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও বহুবিধ গুণের অধিকারী আলহাজ্ব ইঞ্জিনিয়ার শাহ আলম করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল ( ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন) করাতে পৌর আওয়ামীলীগ ও প্রবাসীর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। তাঁর এই অকাল মৃত্যুতে পৌর আওয়ামীলীগ এক নিষ্ঠাবান এবং পরিচ্ছন্ন রাজনৈতিক নেতাকে হারালো। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি আল্লাহ যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমিন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *