সীতাকুন্ড সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের ব্যাক্তিগত পক্ষে থেকে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিদের মাঝে পবিত্র রমজানের ইফতার সামগ্রি উপহার প্রদান সীতাকুণ্ড সংসদ সদস্য Full view

সীতাকুন্ড সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের ব্যাক্তিগত পক্ষে থেকে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিদের মাঝে পবিত্র রমজানের ইফতার সামগ্রি উপহার প্রদান

সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের ব্যাক্তিগত দাতব্য সংস্থা আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও বঙ্গমাতা ফজিলুতুননেছা মেমোরিয়াল ট্রাষ্টের পরিচালনায় ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিদের মাঝে পবিত্র রমজানের ইফতার সামগ্রি উপহার প্রদান করা হয়েছে।

এই সময় প্রায় দুই শতাধিক মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিদের মাঝে চাল, ডাল, খেজুর, ছোলা সহ ১০ পদের ইতার সামগ্রি উপহার প্রদান করেন এবং অসহায়দের মাঝে নগদ টাকা বিতরন করেন।

এই সময় দিদারুল আলম এমপি বলেন, আমার কোন চাওয়া পাওয়া নেই। আল্লাহ আমাকে অনেক দিয়েছে আপনাদের দোয়াই, মাননীয় প্রধানন্ত্রীর নির্দেশে সীতাকুণ্ড বাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি।

এসময় তিনি প্রধানন্ত্রী শেখ হাসিনা, তাঁর পরিবার ও সমগ্র দেশবাসীর জন্য দোয়া চেয়েছেন।

ইমামদের গুরুত্ববহ তুলে ধরে উপজেলা নিবার্হী অফিসার শাহাদাত হোসেন বলেন, ইমামরা হলো আমাদের সমাজের নেতা, তারা যা বলে সাধারণ মানুষ তা সুন্দর দৃষ্টিতে সাধরে গ্রহন করে। তাই তিনি ইমামদের বর্তমান সামাজিক অবক্ষয় কথা তুলে ধরে সঠিক দিকনির্দেনামূলক বক্তব্য দেওয়ার আহবান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা ভূমি কর্মকর্তা আশরাফুল আলম, সীতাকুণ্ড পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম, ৪ নং মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম বাহার, উপজেলা কৃষি কর্মকর্তা হাবিব উল্লা, প্রকল্প কর্মকর্তা আলমগির হোসেন, উপজেলা যুব উন্নয় কর্মকর্তা শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন প্রমুখ।

Written by Hossain

Leave a comment