৩৩৩ তে কল পেয়ে ছুটে যান ইউএনও মিল্টন রয়

333 কল পেয়ে ছুটে গেলেন ইউএনও

সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুন্ড ভাটিয়ারী ইউনিয়নে ঘটেছে মজার ঘটনা।খাদ্যসংকটে পড়ে নিরুপায় হয়ে স্বাস্থ্য বাতায়নে ৩৩৩ কল দিয়ে সহযোগিতা চান এক নারী ।

সীতাকুণ্ডে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নে এক নারী ৩৩৩ কল দিয়ে সহযোগিতা চান ।ঐ নারী বলেন কেউ সহযোগিতা করতে আসেনি।আমরা তিনদিন ধরে না খেয়ে আছি ।এই খবর শুনে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রয় তাদের ত্রাণ দিতে ছুটে যান। এবং ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন কে বিষয়টি জানান।যে পরিবারের কথা বলা হয়েছে সে পরিবারের কথা শুনে ঐ ইউনিয়নের চেয়ারম্যান নিজেই অবাক।যে নারী কল দিয়েছে এ নারী নাকি সচ্ছল পরিবারের ।তার বাবাও নাকি এলাকায় ত্রাণ বিতরণ করার সামর্থ্য রাখেন।

এই বিষয়ে ইউএনও জানান, আজ সকালে ওই নারী ৩৩৩-তে ফোন দেন। ফোন পেয়ে ওই নারীকে জরুরি ভিত্তিতে ত্রাণ দিতে ৩৩৩ থেকে তাঁকে নির্দেশনা দেওয়া হয়। তিনি ত্রাণ নিয়ে ভাটিয়ারী যান। চেয়ারম্যানকে ওই পরিবারের কথা জানানোর পর তিনি জানতে পারেন, পরিবারটি দরিদ্র নয়। অথচ দুর্যোগমুহূর্তে ওই নারী মজা করেছেন। সচ্ছল ব্যক্তিদের এভাবে মজা না করতে এবং অসচ্ছল পরিবারের নির্ধারিত ত্রাণ গ্রহণ না করতে অনুরোধ জানান তিনি।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *