সৎ সঙ্গ স্বর্গবাস অসৎ সঙ্গ সর্বনাশ: ছাত্রলীগ নেতা রায়হান উদ্দিন রেহান

মোঃ জয়নাল আবেদীন:দিন দিন সীতাকুন্ডে মাদকের রাজ্য গড়ে উঠেছে। মাদকের ছোবলে সমাজ থেকে হারিয়ে যাচ্ছে ভবিষ্যৎ প্রজন্ম। মাদকের করাল গ্রাসে দেশের বিভিন্ন স্থানে তরুণ সমাজ ধ্বংসের মুখে। শুধু মাদক নয় সন্ত্রাস , চাঁদাবাজ ও লুটপাটের কবলে সীতাকুন্ডের মুরাদপুর ইউনিয়ন। মাদক ব্যবসায়ীরা কারো ভাই ,বাবা ও কোন আত্বীয় হতে পারে না। এদের সমাজ থেকে বয়কট করতে হবে। এবং এসব ইয়াবা ব্যবসায়ে যারা সহযোগিতা করছেন বা মদদ দিচ্ছে তাদের আইনের আওতায় আনা উচিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাদকবিরোধী অভিযান দেশ ও জাতির জন্য মঙ্গলজনক। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদকের ভয়াল থাবা থেকে সমাজকে রক্ষা করতে হবে। কেননা এই মাদকের দ্বারাই বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে মানুষ। মুরাদ পুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সর্বস্তরের জনসাধারণের আয়োজনে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ,ও লুটপাটের বিরুদ্ধে এক বিশাল সমাবেশে এসব কথা বলেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান উদ্দিন রেহান।

আজ ৮ সেপ্টেম্বর (২০২০) মঙ্গলবার বিকাল চারটায় সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ বাজার সংলগ্ন এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রনেতা মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন, মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম, সাবেক চেয়ারম্যান রেজাউল করিম বাহার,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, এডভোকেট জামশেদ,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মফিজুর রহমান,৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা হাশেম সওদাগর, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মুরাদপুর ইউনিয়নের সভাপতি মোঃ জামশেদ,মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান উদ্দিন রেহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।