চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে ৪৫ লক্ষ টাকার অনুদান পেলেন সীতাকুন্ডের ২০ শিক্ষা প্রতিষ্ঠান

 সীতাকুণ্ড প্রতিনিধি 

চট্টগ্রাম জেলা পরিষদের আয়োজনে সীতাকুন্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে ৪৫ লক্ষ টাকার অনুদান প্রদান।এতে সীতাকুণ্ডের শিক্ষা , ধর্মীয় ও সামাজিক ২০ প্রতিষ্ঠানকে অনুদান প্রদান করা হয়েছে।
আজ ০৭ জুন রবিবার বেলা ১১ টায় সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জেলা পরিষদের পক্ষ থেকে ৪৪ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
অনুদান পেলেন যেসব প্রতিষ্ঠান: সামনি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়,জাফর নগর অপর্নাচরণ উচ্চ বিদ্যালয়,কথা কলি উচ্চ বিদ্যালয়, জালাল আহমেদ অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুল, বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় শহীদ মিনার,শ্রী শ্রী রক্ষাকারী মন্দির সোনাইছড়ি ইউনিয়ন ২ নং ওয়ার্ড, গফুর শাহ ( রাঃ) মাদ্রাসা এতিমখানা,ঢালী পাড়া হাফেজিয়া মাদ্রাসা,শ্রী শ্রী রক্ষাকালী মন্দির মুরাদপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড, মুরাদপুর জামালিয়া দরবার শরীফ, বাড়বকুণ্ড বৌদ্ধ বিহার,মির স্বরাই ওয়াহেদ পুর সোবহানিয়া মসজিদ,খুলশী কলোনী জামে মসজিদ খুলশী,আলী মিয়া চৌধুরী মসজিদ, বায়তুল হাসান মসজিদ কুমিরা,শিতলা বাড়ী মন্দির, পান্থশালা ধর্মাঙ্কুর বৌদ্ধ বিহার,জয়কালী ও রক্ষাকালী মন্দির, হাসান গোমস্তা জামে মসজিদ।
অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আ ম ম দিলসাদ।প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রয়।

এ ব্যাপারে চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আ.ম.ম দিলসাদ বলেন, জেলা পরিষদের পক্ষ থেকে আমার নির্বাচনী এলাকা সীতাকুণ্ড এবং আংশিক মীরসরাইতে করোনা ভাইরাস প্রদূর্ভাব চলাকালীন সময়ে প্রায় সাতশত পরিবাবের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

চট্টগ্রাম জেলা পরিষদ সবসময় বিভিন্ন দূর্যোগকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। এবং নিয়মিত সাহায্য সহযোগীতা দিয়ে যাচ্ছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *