চকরিয়ায় পিকআপ চাপায় ৫ ভাইয়ের মৃত্যু নিয়ে যা বললো র‌্যাব

কক্সবাজারের চকরিয়ায় সম্প্রতি মৃত বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে পিকআপ চাপায় ৫ ভাই নিহত হওয়ার ঘটনায় চালককে আটক করেছে র‌্যাব।
শুক্রবার মধ্যরাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয়েছে পিকআপ চালককে। তার নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল।

চকরিয়ায় পাঁচ জন পিষে মারা সেই পিকআপ চালক ঢাকায় গ্রেপ্তার


শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এ নিয়ে ব্রিফ করেছে তারা।

এসময় র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গত ৮ ফেব্রুয়ারি ভোরে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় ওই নির্মম ঘটনা ঘটে। বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন চালক। এছাড়া ওই সময় ঘন কুয়াশা ছিল। ফলে এই দুর্ঘটনা ঘটে।

ইতোমধ্যে পিকআপ চালক সাইফুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব। তিনি বলেন, এখন পর্যন্ত পাওয়া তথ্যমতে চালক নেশাগ্রস্ত ছিলেন না। নিহত ব্যক্তিদেরও চিনতেন না। গত ৭ দিন ধরে পিকআপটি চালাচ্ছিলেন। দুর্ভাগ্যক্রমে এই দুর্ঘটনা ঘটেছে।

বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চার ভাইয়ের মৃত্যু


পিকআপের চাপায় নিহত ব্যক্তিরা হলেন অনুপম দে, নিরুপম দে, দীপক দে, চম্পক দে ও স্মরণ সুশীল। এই চাঞ্চল্যকর ঘটনায় ইতোমধ্যে মামলা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, অজ্ঞাতনামা এক চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার তদন্ত হবে। এতে কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হবে। তদন্ত স্বার্থে পিকআপের মালিককেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। কারণ, ওই পিকআপে তার ছেলেও ছিল। তবে সবটাই দেখভাল করবে তদন্তকারী কর্মকর্তা।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *