করোনাকালীন সেচ্ছাসেবক টিমের প্রতিষ্ঠাতার পিতা সীতাকুণ্ডে মেয়র পদপ্রার্থী

সীতাকুণ্ড বার্তা ;

ইউকে প্রবাসী টিউলিপ ও দেশী ক্লাউড এর কর্ণধার ও সীতাকুন্ড করোনাকালীন সময়ে স্বেচ্ছাসেবক টিম এর প্রতিষ্ঠাতা মাসুম সামজাদ এর পিতা বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম
এবারের মেয়র পদে আওয়ামী লীগ এর প্রার্থী। করোনাকালীন সময়ে যখন নিজের আত্মীয়-স্বজন করোনা আক্রান্তের লাশ বা মৃতদেহ দাফন ও সংস্কার করার জন্য এগিয়ে আসতে কুন্ঠিতবোধ করেছিলেন, তখন বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম এর সন্তান আইটি বিশেষজ্ঞ মাসুম সামজাদ নিজ উদ্যোগে সীতাকুণ্ড স্বেচ্ছাসেবক টিম গঠন করে। এই টিমের সদস্যরা যেখানে উপজেলা প্রশাসনের ডাক পেয়েছেন সেখানে তারা করোনা আক্রান্ত মৃতদেহ সংস্কার ও দাফন করেন। উল্লেখ্য নিজস্ব এলাকার বাইরে গিয়েও মৃতদেহ সংস্কার ও দাফন করতে দেখা যায়। মৃতদেহ সংস্কার ও দাফন ছাড়াও বিভিন্নভাবে স্বাস্থ্য কর্মী ও জনগণকে বিভিন্ন রকম স্বাস্থ্য উপকরন বিতরণ করে। মাসুম সামজাদ ইউকে থাকলেও সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যমে স্বেচ্ছাসেবক টিমকে পরিচালনা করেন। এভাবে দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি অনেক প্রশংসা ও সুনাম কুঁড়িয়েছেন। এক কথায় নিজ আলোয় পিতাকে আলোকিত করেছেন। আওয়ামী লীগের হাইকমান্ড মেয়র পদে মনোনয়নের ব্যাপারে এসব ব্যাপারও মাথায় রেখেছে বলে অনেকে ধারণা করছেন।

এদিকে বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম নিজেই তাঁর পৌরসভায় ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। এবার আরো একটি চমক হচ্ছে তার উন্নয়ন কর্মকাণ্ডের সকল তথ্য উপাত্ত স্থির ও ভিডিও চিত্রের মাধ্যমে উপস্থাপন , যা ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে তাকে এক ধাপ এগিয়ে নেয়। ভিডিওবার্তায় তিনি আগামী নির্বাচনে বিজয়ী হলে পৌরসভায় কি কি উন্নয়ন সাধন করবেন তা উল্লেখ করেন ও বিভিন্ন অভিযোগ এর ব্যাপারে যুক্তি খন্ডন করেন। আর এই ভিডিও বার্তা সাধারণ মানুষের কাছে অন্যরকম এক নির্বাচনী ওয়াদা হিসেবে গণ্য হচ্ছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *