সীতাকুন্ডের বিএম কন্টেইনার ডিপোর অগ্নিকান্ডের ঘটনায় হতাহতদের মাঝে সীতাকুন্ড সমিতি-ইউকের পক্ষ হতে অর্থ সহায়তা সীতাকুণ্ড সমিতি ইউকে Full view

সীতাকুন্ডের বিএম কন্টেইনার ডিপোর অগ্নিকান্ডের ঘটনায় হতাহতদের মাঝে সীতাকুন্ড সমিতি-ইউকের পক্ষ হতে অর্থ সহায়তা

সীতাকুন্ডের বিএম কন্টেইনার ডিপোর অগ্নিকান্ডের ঘটনায় হতাহতদের মাঝে সীতাকুন্ড সমিতি-ইউকের পক্ষ হতে অর্থ সহায়তা করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সীতাকুণ্ড সমিতি-ইউকের প্রতিষ্ঠাতা আহবায়ক ও বর্তমান উপদেষ্টা আলিম উল্লাহ রাহাতের সভাপতিত্ব ও মোঃ আশ্রাফুল আলম ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম। ০২ ই জুলাই ২২(শনিবার) বিকাল ০৩ টায় সীতাকুন্ড পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড সমিতি ইউকের প্রতিনিধি বিশিষ্ট কবি ও সাংবাদিক মিল্টন রহমান, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শফিউল আলম মুরাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আ.ফ.ম বোরহান, সাংবাদিক মেজবাহ উদ্দিন চৌধুরী।

এক পর্যায়ে উক্ত অনুষ্ঠানে বিএম ডিপোর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আহত,নিহত ও নিঁখোজদের পরিবারের মাঝে অন্তত ৬ লক্ষ টাকার অর্থ সহায়তা করা হয়। উক্ত অর্থ সহায়তা পাওয়ার পর নিহত ও নিখোঁজ পরিবারের সদস্যদের আহাজারিতে পৌর মিলনায়তনে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। নিঁখোজ পরিবারগুলো বিএম ডিপোর কর্তৃপক্ষ থেকে কোন ধরনের সহায়তা না পাওয়ার অভিযোগ করে কান্নায় ভেঙে পড়েন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম বলেন সীতাকুন্ড সমিতি-ইউকের সীতাকুন্ডবাসীদের এমন দুর্যোগে পাশে দাঁড়ানোয় সীতাকুন্ড সমিতি ইউকের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সীতাকুন্ডবাসীর বিপদেআপদে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান,এবং তাদের আর কোন সহায়তা প্রয়োজন হলে জানানোর জন্য তিনি বলেন,এবং নিহত ও আহত পরিবারের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সমিতির প্রতিষ্ঠাতা আহবায়ক আলিম উল্লাহ রাহাত বলেন,”সীতাকুন্ড সমিতি-ইউকে অতীতেও সীতাকুন্ডবাসীর দুর্যোগ দুর্ভোগে পাশে ছিল,ভবিষ্যতেও থাকবে”

বিশিষ্ট কবি ও সাংবাদিক মিল্টন রহমান ,” আহত-নিহত সবার পরিবারের সন্তানরা যেনো তাদের পড়াশোনা ঠিকভাবে চালিয়ে যায় সেদিকে নজর দিতে বলেন এবং তাদের ভবিষ্যতে শিক্ষাজীবন চালিয়ে যাওয়ার ক্ষেত্রেও কোন সহায়তার প্রয়োজন হলে তা জানানোর অনুরোধ করেন সমিতির নের্তৃবৃন্দ।

Written by Hossain

Leave a comment