সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের ফুলেল শুদ্ধাঞ্জলি নিবেদন

মোঃ জয়নাল আবেদীন সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ড পৌর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শাহ আলমের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগ।

আজ ১ জুলাই বুধবার বিকাল পাঁচটায় সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগ এর পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। বিশিষ্ট এই সমাজ সেবক ও বহুগুণের অধিকারী শাহ আলমের মৃত্যুতে সীতাকুণ্ডে গভীর শোকের ছায়া নেমে এসেছিল।

উক্ত শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন,সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাকসুদ খান, সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ শোভন, সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের ৭ নং সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, পৌরসভা ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মনিরুল তাবিদ, ছাত্রনেতা সাজ্জাদ, ছাত্রনেতা সাগর, ছাত্রনেতা সাদনান রাজু, ছাত্রনেতা তানভীর, ছাত্রনেতা মাসুদ, ছাত্রনেতা আজিজুল সাকিব, ছাত্রনেতা হাসনাত, ছাত্রনেতা মারুফ, ছাত্রনেতা তানভীর,রিয়াদ সহ আরো অনেকে।

সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ শোভন বলেন,জনাব ইঞ্জিঃ শাহ আলম, একজন পরিচ্ছন্ন আওয়ামীলীগ নেতা ছিলেন, একজন সফল রাজনীতিবীদ এর পাশাপাশি একজন সফল তরুণ উদ্যোক্তাও ছিলেন।ছাত্র জীবনে চট্টগ্রাম পলিটেকনিক শাখা ছাত্রলীগের সাথে জড়িয়ে যান, দীর্ঘ রাজনৈতিক জীবনে চড়াই উৎরাই পেরিয়ে দৃঢ় হয়ে দাঁড়িয়ে ছিলেন,নেতৃত্ব দিয়েছেন সীতাকুণ্ডের রাজনীতির আতুর ঘর সীতাকুণ্ড পৌরসভা আওয়ামীলীগের। তিনি রাজনীতির পাশাপাশি দক্ষিণ ইদিলপুর ইসমাঈল মিস্ত্রি সমাজ (প্রায় ১১০ পরিবার) এর সর্দার সৌন্দর্য ও সাবলীল ভাবে পালন করেছেন। এবং ওনার বিস্তৃত আত্মীয়স্বজন এর একমাত্র অভিভাবক এর দায়িত্ব পালন করেছেন, আজ ওনার মৃত্যুর ১৮ তম দিনে পৌরছাত্রলীগের পক্ষ থেকে ক্ষুদ্র প্রয়াস, মরহুমের আত্মার শান্তির জন্য আমরা বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগের কর্মীদের নিয়ে মিলাদ এর আয়োজন করেছি, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করি ও মরহুম কে জান্নাতের সর্বোচ্চ স্থান আল্লাহ দান করুক।