সীতাকুণ্ড উপজেলায় চারা রোপণ কর্মসূচির উদ্বোধন

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে ১ কোটি বৃক্ষের চারা রোপণ কার্যক্রমের  আওতায় সীতাকুণ্ড উপজেলায় চারা রোপণ কর্মসূচির উদ্বোধন।

আজ ১৬ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ১২ টার সময় সীতাকুণ্ড উপজেলা পরিষদে চারা রোপণ কর্মসূচি উদ্বোধন করেন চট্টগ্রাম ৪ আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি। উপজেলা প্রশাসন , সীতাকুণ্ড উপজেলা, কুমিরা রেঞ্জ ও চট্টগ্রাম উত্তর বন বিভাগের আয়োজনে এই চারা রোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

এসময় সীতাকুন্ডের বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দের মাঝে চারা প্রদান করা হয়।সীতাকুন্ডের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বারাম খানা , সীতাকুণ্ড ব্লাড ডোনেট সোসাইটি, সনাতন বিদ্যার্থী ও সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চ এছাড়াও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীকে চারা প্রদান করার মধ্য দিয়ে উদ্বোধন কার্যক্রম শুরু হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত,ছিলেন,উপজেলা নির্বাহি অফিসার মিল্টন রায়,প্যানেল মেয়র হারাধন চৌধুরী বাবু,কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীম,প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী,রেইঞ্জ অফিসার মো আজাদ,উপজেলা ছাত্রলীগের যগ্ম আহবায়ক শিহাব উদ্দিন, সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি রুপন,সনাতন বিদ্যার্থীর সভাপতি অর্প, মুক্তিযুদ্ধ মঞ্চের সহ সভাপতি সম্রাট চৌধুরী সহ বিভিন্ন নেতাকর্মীরা।