সীতাকুণ্ডে প্যাসিফিক ফাউন্ডেশনের উদ্যোগে ১৬৪ জন শিক্ষার্থীকে অনুদান প্রদান

এম কে মনির, সীতাকুণ্ড,

চট্টগ্রামপ্যাসিফিক জিন্স ফাউন্ডেশনের উদ্যোগে সীতাকুণ্ডের মেধাবী কলেজ শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি শনিবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন।

বিজয় স্মরণী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও প্যাসিফিক জিন্স ফাউন্ডেশনের কর্মকর্তা আবেদীন আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ দিদারুল আলম, ১ নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাবেক সভাপতি এম. সেকান্দর হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এসএম আল মামুন বলেন, প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন সমাজ সেবায় মডেল ভূমিকা রাখছেন।বিশেষ করে শিক্ষা ক্ষেত্রে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্যাসিফিক। সীতাকুণ্ডের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এই সংগঠন নিঃস্বার্থভাবে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকব বলে আশা ব্যক্ত করেন তিনি।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *