সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বারামখানার পরিষ্কার পরিচ্ছন্ন ও জিবাণু নাশক স্প্রে অভিযান

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বারামখানার পরিষ্কার পরিচ্ছন্ন ও জিবাণু নাশক স্প্রে অভিযান

সীতাকুণ্ড প্রতিনিধি

করোনা ভাইরাসের প্রতিরোধে একে একে এগিয়ে আসছে বিভিন্ন সামাজিক সংগঠন । সতর্কতা অবলম্বন ও জনসচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ থেকে শুরু জিবাণু নাশক স্প্রে প্রয়োগ করছেন সংগঠন গুলো ।সেই ধারাবাহিকতায়
আজ ২৮ মার্চ শনিবার সীতাকুণ্ডের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বারাম খানার উদ্যোগে , সকাল দশটা থেকে সীতাকুণ্ড কলেজ রোড ও বাড়িতে বাড়িতে জিবাণুনাশক স্প্রে প্রয়োগ ও পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে ।

এতে উপস্থিত ছিলেন বারামখানার সভাপতি কবি ও সাহিত্যিক রায়হানুজ্জামান চৌধুরী নাহিদ,সাধারন সম্পাদক দীপ্ত চক্রবর্তী,অর্থ সম্পাদক প্রিতম সোম,সদস্য হারুনুর রসিদ( সাস্থ্য কর্মকর্তা), মো সাদেক, বাজার কমিটির সাবেক ১নং ওয়ার্ড সদস্য নিতাই দে,প্রশান্ত,নাফিজ চৌধুরী,সবুজ।
বারামখানার এই কার্যক্রমে একাত্মতা জানিয়ে পরিচ্ছন্ন কাজে অংশ নেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী,সহ সভাপতি জহিরুল আলম,সাধারন সম্পাদক লিটন চৌধুরী,কাউন্সিলর দিদারুল আলম এপোলো, বদিউল আলম নিউ মার্কেটের স্বত্বাধিকারী মো সেলিম সহ অনেকে।
তারা বারামখানার এমন কাজের প্রশংসা করেন।
নাহিদ চৌধুরীর ভাষ্য, সতর্কতা ও সচেতনতা বাঁচতে পারে আমার আপনার পরিবার। সম্প্রতি করোনা ভাইরাস প্রতিরোধে রাষ্ট্রীয় নির্দেশনা গুলো মেনে চলুন ।ঘরে থাকুন, নিজে বাঁচুন অন্যকে বাঁচান। গুজব থেকে দূরে থাকতে হবে এবং অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে । তিনি বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসা উচিত ।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *