সীতাকুণ্ড পৌরসভা আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিতো

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড:

সীতাকুণ্ডে জাতীয় শোক দিবস ও ভয়াল ২১ শে আগস্ট উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সীতাকুণ্ড পৌরসভা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ শে আগস্ট শুক্রবার বিকাল চারটায় সীতাকুণ্ড পৌরসভা সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়ামে গ্রেনেড হামলার প্রতিবাদে পৌরসভা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া।
সঞ্চালনায় ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য মহাসিন জাহাঙ্গীর, গোলাম রব্বানী,২নং ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব রেহান উদ্দিন রেহান, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া,সাঈদ মিয়া,রতন মিত্র, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শায়েস্তা খান, উপজেলা কার্যনির্বাহী সদস্য মাকসুদ খান, আশরাফ শোভন,সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রাধান অতিথির বক্তৃতায় আবদুল্লাহ আল বাকের ভুইঁয়া বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলকে হত্যা এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা করে স্বাধীনতা বিরোধী চক্র দেশ থেকে আওয়ামীলীগ শূণ্য করা এবং পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চেয়েছিলো।তারা এখনো সজাগ আমাদের ঐক্যকে বিনাশ করতে।তিনি বলেন সীতাকুণ্ড আওয়ামীলীগ আমি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুনের নেতৃত্বে দলের সকল গ্রুপিং বিনাশ করে এক এবং ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধী চক্রের সকল ষড়যন্ত্র মোকাবেলা করবো।তিনি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।