জলাবদ্ধতা নিরসনে সীতাকুণ্ডপৌর মেয়রের উদ্যোগ

এম কে মনির,সীতাকুণ্ডপ্রতিনিধি

সীতাকুণ্ড পৌরসভার জলাবদ্ধতা নিরসনে সচেষ্ট উদ্যোগ নিলেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।তারই ধারাবাহিকতায় সীতাকুণ্ড বাজারের সকল ড্রেণ পরিস্কার ও প্রশস্তের কাজ চলছে।সীতাকুণ্ডের কলেজ থেকে শুরু করে পৌরসভা এবং পুরো বাজার এলাকার ড্রেণ পরিস্কার ও নতুনভাবে সংস্কার করা হচ্ছে।

উল্লেখ্য একটু বৃষ্টি বা বন্যা হলেই সীতাকুণ্ড নামার বাজারে জমে হাঁটু পানি। এসময় জন ও যান চলাচলে দূর্ভোগ পোহাতে হয় জনগণকে। বিশেষ করে সীতাকুণ্ড নামার বাজার সিএনজি স্টেশন থেকে ভাটেরখিল, গুলিয়া খালি, মুরাদপুর, শিবপুর, শেখের হাট থেকে প্রতিদিনই হাজারো মানুষ যাতায়াত করে।বর্ষাকালে এলাকার মানুষের কষ্ট লাগবে মেয়রের এই উদ্যোগ।

দীর্ঘ দিনের জলাবদ্ধতা সমস্যা নিরসনে সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম নালা-নর্দমা ও বিভিন্ন স্থানে জমে থাকা আবর্জনা পরিষ্কার করার উদ্যোগ নিয়ে সেই কাজ বাস্তবায়নে আন্তরিক হয়েছেন। সীতাকুণ্ড পৌর এলাকার নামার বাজার রোডের ব্রিজের পাশে উত্তর পাশ বরাবর মল্লিক বাড়ির রাস্তা পর্যন্ত নির্মাণ করা হচ্ছে প্রশস্ত ড্রেন।

স্থানীয়রা
সীতাকুণ্ড বার্তাকে
জানান, পূর্বে এ সমস্যার সমাধান হয়নি।আমাদের পৌরপিতা বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম এ বিষয়ে উদ্যোগ নেওয়ায় আমরা আনন্দিত।। তিনি একের পর এক জনমুখী কর্মসূচি বাস্তবায়ন করছেন। সীতাকুণ্ডের পৌর মেয়র সীতাকুণ্ড পৌরসভাকে আধুনিক উপশহরে রুপ দিতে যে উদ্যোগগুলো নিচ্ছেন তা প্রশংসার দাবীদার।
জন দাবী বাস্তবায়নে এলাকার মানুষ পৌর মেয়রকে ধন্যবাদ জানান।জলাবদ্ধতার সমস্যা নিরসনে তারা আশাবাদী।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *